• আজ ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

টাইগারদের অভিনন্দন জানালেন মির্জা ফখরুল

১১:৩৭ অপরাহ্ণ | রবিবার, নভেম্বর ৩, ২০১৯ জাতীয়
fok

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিএনপি মহাসচিবের অভিনন্দন বার্তা জানিয়েছেন।

শায়রুল কবির জানান, ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জয় লাভ করায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড় কোচ এবং সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন। সেই সঙ্গে এই জয়ের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।

এর আগে এর আগে, মুশশিকুর রহিমের অনবদ্য ৬০ রানে ভর করে ভারতের বিপক্ষে ইউকেটে জয় পায় মাহমুদুল্লাহ বাহিনী। আর এটিই রহিতদের বিপক্ষে প্রথম জয়।

দিল্লিতে মাঝারি টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই সাজঘরে ফেরেন লিটন দাস। অভিষিক্ত মোহাম্মদ নাইমের সঙ্গে জুটি গড়ে দলকে এগিয়ে নেন সৌম্য সরকার। ২৮ বলে ২৬ রান করে নাইম ফেরার পর সৌম্যকে সঙ্গ দেন মুশফিকুর রহিম। ৩৯ বলে সৌম্য ফিরে যাওয়ার পর খেল দেখান মুশফিক। মাহমুদুল্লাহকে সঙ্গে নিয়ে পাড়ি দেন বাকি পথ। শেষ দুই ওভারে জয়ের জন্য টাইগারদের ২২ রান। সেখানে ১৯তম ওভারে মুশির নায়কোচিত ব্যাটিংয়ে শেষ ওভারে জয়ের জন্য টার্গেট দাঁড়ায় মাত্র ৪। যা নিতে খুব একটা বেগ পেতে হয়েনি দুই ভায়রা-ভাইয়ের।

টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে ১০০০তম ম্যাচ ছিল এটি। ঐতিহাসিক ম্যাচটিতে ৭ উইকেটের বড় ব্যবধানেই জিতেছে টাইগাররা। স্বাগতিকদের করা ১৪৮ রানের জবাবে বারবার ম্যাচের ভাগ্য দুলেছে পেন্ডুলামের মতো। তবে এবার আর তীরে এসে তরী ডুবেনি টাইগারদের। ১৯.৩ ওভারে বাংলাদেশ ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে। ৭ উইকেটের এই জয়ে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে লিড নিল টাইগাররা।

Loading...