চুয়াডাঙ্গায় বিআরটিএ অফিসে দুদকের অভিযান : তিন দালালের জেল

৯:১৩ অপরাহ্ণ | সোমবার, নভেম্বর ৪, ২০১৯ খুলনা
Chuyadanga

শামজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় বিআরটিএ কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন(দুদক)। অভিযান চলাকালে হাতেনাতে আটক করা হয় তিন দালালকে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন দিন করে কারাদণ্ড দেওয়া হয়।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে দুদকের কুষ্টিয়া সার্কেলে একটি টিম এই অভিযান পরিচালনা করে।

দণ্ডপ্রাপ্তরা হলো- চুয়াডাঙ্গা শহরের সাব্দার হোসেনের ছেলে আশারফুজ্জামান বকুল (৪৯), প্রয়াত ইসলাম নেওয়াজের ছেলে উজ্জ্বল হোসেন (৩৩) ও আশরাফুল হকের ছেলে ইমরান হক (২৯)।

দুদকের কুষ্টিয়া সার্কেলের উপপরিচালক মো. জাকারিয়া জানান, প্রায় সময়ই দুদকের কাছে চুয়াডাঙ্গার বিআরটিএ অফিসের দুর্নীতি নিয়ে অভিযোগ পাওয়া যেত। সেই অভিযোগের ওপর ভিত্তি করে দুদক বিআরটিএ অভিযান চালায়। এ সময় সাধারণ মানুষকে জিম্মি করে অতিরিক্ত অর্থ আদায়সহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে তিনজন দালালকে হাতেনাতে আটক করে দুদক দল।পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক হওয়া সবাইকে তিন দিন করে কারাদণ্ড দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)ওয়াশীমুল বারী জানান, উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতে তাদের এ রায় প্রদান করা হয়। রায়ের পর দণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।

Loading...