কুমিল্লায় মহাড়কের পাশে লাগেজে মিলল ১৩ বছরের কিশোরীর লাশ

৩:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, নভেম্বর ৫, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

রবিউল হোসেন, কুমিল্লা- কুমিল্লার দেবিদ্বার উপজেলার খাদঘর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাড়কের পাশে লাগেজের ভিতর থেকে ১৩ বছরের কিশোরীর অজ্ঞাত লাশ উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ।

মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ৭ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাড়কের রাস্তার পাশে লাগেজের ভিতর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা হাইওয়ে পুলিশে খবর দেয়। পরে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ দেবিদ্বার থানায় খবর দিলে দেবিদ্বার থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

দেবিদ্বার থানার এস আই মো. রবিউল জানান, আমরা খবর পেয়ে উপজেলার খাদঘর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাড়কের রাস্তার পাশে লাল লাগেজে এর ভিতর থেকে ১৩ বছরের অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার করেছি। উদ্ধারের সময় কোন ধরনের পরিচয় পাওয়া যায়নি।

কে বা কাহারা তাকে কিশোরীকে হত্যা করে রাস্তার পার্শ্বে ফেলে যায়। উদ্ধারের সময় তার নাকে রক্তের বের হওয়ার চিহ্ন রয়েছে। অজ্ঞাত কিশোরীর পরনে ছিল সাদা প্রিন্টের জামা ও সাদা টাইস এবং ছোট চুল রয়েছে।

এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জহিরুল আনোয়ার বলেন, সংবাদ পেয়ে সকালে লাগেজের ভিতর থেকে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে।কিশোরীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উদঘাটন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।