ইয়াবাসহ আটকের নিউজ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি !

১০:২০ পূর্বাহ্ণ | বুধবার, নভেম্বর ৬, ২০১৯ রাজশাহী
Shirajgonj

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক ফরহাদ মিয়া ইয়াবাসহ আটক হলে তার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রান নাসের হুমকি প্রদান করার অভিযোগ উঠেছে।

গত ১৬ অক্টোবর ইয়াবা সেবন কালে পুলিশের হাতে আটক হয় ফরহাদ। এরই প্রেক্ষিতে সংবাদটি প্রিন্ট এবং বিভিন্ন অনলাইনপোর্টালে নিউজ করা হয়। পরে ফরহাদ জামিনে বের হয়ে বেলকুচি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলামকে প্রাণনাসের হুমকি প্রদান করে।

সাংবাদিক জহুরুল ইসলাম বলেন, বেলকুচি উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া ইয়াবা সহ আটক হলে আমি নিউজটা বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় সংবাদ প্রকাশ করি। কয়েকদিন আগে ফরহাদ জামিনে বের হয়ে আমাকে প্রকাশে প্রাণনাসের  হুমকি দেয়। আমি আমার হুমকির বিষয়টি স্থানীয় সাংবাদিক মহলে জানিয়েছি।

বেলকুচি প্রেসক্লাবে সভাপতি আলহাজ গাজী সাইদুর রহমান জানান, ফরহাদ একজন শ্রমিক নেতা হয়ে সাংবাদিকদের হুমকি দেয়া ঠিক হয়নি, সে ভুল করেছে। এর তিব্র নিন্দা জানাই। এছাড়া ইয়াবাসহ একাধিকবার গ্রেফতার হওয়ায় দলের ভাবমুর্তি নষ্ট করছে।

এ ব্যাপারে শ্রমিকলীগের সভাপতি সাহেব আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি বিষয়টি সম্পর্কে কিছু জানি না। আর না জেনে আমি কি বলবো।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আমি বিষয়টি সাংবাদিক জহুরুল ইসলামের কাছে থেকে অবহিত হয়েছি। তবে এখনও পর্যন্ত আমার কাছে কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading...