জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামছে টাইগাররা, শঙ্কা নেই বৃষ্টির

১:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯ খেলা
mma

স্পোর্টস আপডেট ডেস্কঃ আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। তবে ঘূর্ণিঝড় ‘মহা’র প্রভাবে খেলা মাঠে গড়ানো নিয়ে যে শঙ্কা তৈরি হয়েছিল তা আর নেই বলে জানিয়েছে দেশটির আবহাওয়া দপ্তর।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, গুজরাট উপকূল, আহমেদাবাদ ছেড়ে ‘মহা’র গন্তব্য কর্ণাটক, তামিলনাড়ু এবং কেরালার দিকে সরে গেছে। যে কারণে রাজকোটেও কমে এসেছে ঝড়ের প্রকোপ। বুধবার কিছুটা বৃষ্টিপাত হলেও বৃহস্পতিবার সকাল থেকেই রাজকোটে দেখা যাচ্ছে রৌদ্রোজ্জল আবহাওয়া।

তবে বৃষ্টির কারণে পিচের ক্ষতি না হলেও আউটফিল্ড স্লো হওয়ার সম্ভাবনা আছে। ফলে বাউন্ডারি হাঁকানো ব্যাটসম্যানদের জন্য কিছুটা কঠিন হবে। আবার পিচে ঘাস থাকায় বোলাররা বাড়তি সুবিধাও পাবেন।

এ দিকে প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের কাছে সাত উইকেটে হেরে বড় ধরনের সমালোচনায় পড়তে হয়েছে ভারতের ভারপ্রাপ্ত অধিনায়ক রোহিত শর্মাকে। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াতে প্রস্তুত টিম ইন্ডিয়া।

ম্যাচের আগে এক সংবাদ সম্মেলনে রোহিত শর্মা বলেন, ‘পিচ দেখে বেশ ভালোই মনে হয়েছে। রাজকোট সব সময়ই ব্যাট করার জন্য সেরা জায়গা। অনেক সময় এটা বোলারদের পক্ষেও থাকে। আমার মনে হয় এটা দিল্লি থেকে এই পিচটা আরও অনেক ভালো মানের।’

Loading...