রাজকোটে মাশরাফি!

১:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯ খেলা
mash

স্পোর্টস আপডেট ডেস্কঃ আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। এ মাঠে আছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও।

এ কথা শুনে অনেকে অবাক হতে পারেন! প্রশ্ন তুলতে পারেন, ওয়ানডে দলের এ অধিনায়ক অবসর নিয়েছেন টি-টুয়েন্টি ও টেস্ট দলের সঙ্গে। তাই টাইগাররা বর্তমানে রাজকোটে থাকলেও মাশরাফি তাদের সঙ্গে থাকার কথা না। হ্যাঁ, ভারত সফরে যাননি মাশরাফি, ম্যাচ দেখতেও যাচ্ছেন না তিনি।

মাশরাফি আছেন রাজকোটের সৌরাষ্ট্র স্টেডিয়ামে। সেখানে জ্বলজ্বল করছে এ ক্রিকেটারের নাম। ক্রিকেটের স্মৃতিবিজড়িত বিভিন্ন উপাদানে সাজানো রয়েছে সৌরাষ্ট্র স্টেডিয়ামটি। কর্তৃপক্ষের সংগ্রহশালায় বিভিন্ন ক্রিকেটারদের স্বাক্ষরসহ ৬০টি ব্যাটও রয়েছে। সেখানে একটি ব্যাটে রয়েছে বাংলাদেশের অধিনায়কের সাক্ষর।

২০০৯ সালে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলেছিলেন মাশরাফি। একটি ম্যাচেই কেবল মাঠে নামার সুযোগ পেয়েছিলেন তিনি। তখনই দলের অন্যান্য সতীর্থদের সঙ্গে মাশরাফির সাক্ষরও সংগ্রহ করে রেখে দেয় স্টেডিয়াম কর্তৃপক্ষ। এভাবেই সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের সঙ্গে না থেকেও আছেন মাশরাফি।

Loading...