জাবিতে উপাচার্যের বাসভবনের সামনে কনসার্ট!

৭:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯ শিক্ষাঙ্গন
ju

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রশাসনের নিষেধাজ্ঞা ভেঙে বৃহস্পতিবার ফের বিক্ষোভ মিছিল করেছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। বিক্ষোভ মিছিল শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় উপাচার্য (ভিসি) অধ্যাপক ফারজানা ইসলামের বাসভবনের সামনে শিক্ষার্থীরা অবস্থান নেন। এ সময় তারা পূর্বঘোষিত প্রতিবাদী কনসার্ট আয়োজন করেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের পুরাতন প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে উপাচার্যের বাসভবনের সামনে গিয়ে অবস্থান নেন আন্দোলনকারীরা। তাদের পাশে উপাচার্যের বাসভবনের জন্য নিরাপত্তা বেষ্টনী তৈরি করেছে পুলিশ।

গান ও কবিতা আবৃত্তিসহ বিভিন্ন পরিবেশনায় কনসার্ট মুখর করে তুলেছেন তারা। চলমান আন্দোলনে সংহতি জানিয়ে এ কনসার্টে গান গাইছেন সিনা হাসান, আহমেদ হাসান সানী, তুহিন কান্তি দাস, নাইম মাহমুদ ও মূইজ মাহফুজ।

উল্লেখ্য দুর্নীতির অভিযোগে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের পদত্যাগ দাবিতে গত কয়েকদিন ধরে উত্তাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। বিক্ষুব্ধ শিক্ষক-শিক্ষার্থীরা অবস্থান নিয়ে আন্দোলন চালিয়ে যাচ্ছেন। এর মধ্যে বুধবার কর্তৃপক্ষের সিদ্ধান্তে আবাসিক হল ছেড়েছেন শিক্ষার্থীরা।

Loading...