টাঙ্গাইলে নকল সরবরাহ করতে গিয়ে ২ অভিভাবক কারাগারে!

১১:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, নভেম্বর ৮, ২০১৯ ঢাকা
Tangail

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে জেএসসি-জেডিসি পরীক্ষা চলাকালীন সময়ে ১৪৪ ধারা ভঙ্গ করে নকল সরবরাহের দায়ে ২ জন অভিভাবককে ৩ মাসের কারাদ- ও এক মাদ্রাসা শিক্ষকসহ ১৯ জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

বৃহস্পতিবার পরীক্ষা চলাকালীন সময়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে সাজা প্রদান করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান।

কারাদন্ড প্রাপ্তরা হলেন ঘাটাইল উপজেলার শোলাকিপাড়া গ্রামের রহিজ উদ্দিনের ছেলে শামীম রেজা (২৬) ও একই উপজেলার ভদ্রবাড়ী গ্রামের আহাম্মেদ মিয়ার ছেলে ফনি মিয়া(৬৫)। বহিস্কৃতরা হলেনÑ তালেমন-হযরত আলী মৎস প্রযুক্তি ইন্সটিটিউট কেন্দ্রে দায়িত্বে থাকা নিকলা-দরিপাড়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক শওকত আলমসহ একই কেন্দ্রে ৯ জন পরীক্ষার্থী ও গোহালিয়াবাড়ী দাখিল মাদ্রাসা কেন্দ্রে ৬ জন এবং কালিহাতী ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ৩ জন পরীক্ষার্থী।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান বলেন, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা ভঙ্গ করে নকল সরবরাহের দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২জন অভিভাবককে ৩ মাসের কারাদ- ও তালেমন-হযরত আলী মৎস প্রযুক্তি ইন্সটিটিউট পরীক্ষা কেন্দ্রে নকল চলার দায়ে দায়িত্বে থাকা এক মাদ্রাসা শিক্ষকসহ ৯ জন পরীক্ষার্থী, গোহালিয়াবাড়ী দাখিল মাদ্রাসা কেন্দ্রে ৬ জন ও কালিহাতী ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ৩ জনসহ মোট ১৯ জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

Loading...