• আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ইডেন কলেজ ছাত্রলীগ নেত্রীদের দুই পক্ষে সংঘর্ষ, আহত ৫

১২:৫১ অপরাহ্ণ | শনিবার, নভেম্বর ৯, ২০১৯ শিক্ষাঙ্গন

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ঢাকা সরকারি ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (৯ নভেম্বর) সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে। এতে ৪-৫ জন ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়েছেন। ঘটনার পর কলেজ ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইডেন কলেজ শাখা ছাত্রলীগের একাধিক যুগ্ম-আহ্বায়ক এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবা নাসরিন রুপা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলে ২১৯ নং কক্ষে নাবিলা নামের একজন বহিরাগত প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে টাকার বিনিমযয়ে রাখতেন।

তাকে রাখাকে কেন্দ্র করে হলে অন্য নেত্রীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রুপা তার অনুসারীদের নিয়ে অন্য নেত্রীদের ওপর হামলা করেন। এসময় রুপা সাবিকুন্নাহার তামান্নার হাতে ধারালো অস্ত্র দিয়ে হাতে কোপ দেন। আহত তামান্নাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

সংঘর্ষে বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রুপা বলেন, ‘আমি এমন কোনো সমর্থক তৈরি করিনি যারা রুমে গিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা করবে। ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আনজুম আরা অনু আমার সমর্থকদের প্রত্যেক হলে গিয়ে মারধর করেছে। পরে রাজিয়া হলের ২০৮ নং কক্ষে গিয়ে আমার একটি আইফোন ১৭ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে সে।’

তিনি বলেন, আমি প্রথমে খবর পেয়েছিলাম নাবিলা নামে একটা মেয়েকে মারধর করেছে, খবর পেয়ে আমি গেলে আমার কাপড় ছিড়ে দেয়, বাইরে বের হওয়ার মত অবস্থা ছিল না।

এদিকে ঘটনার পর থেকে ইডেন কলেজ গেটে পুলিশ মোতায়েন করা হয়। ইডেন কলেজের সাধারণ শিক্ষার্থীরা বলেন, ‘সকাল থেকে গেটে প্রবেশে কড়াকড়ি ছিল।’

Skip to toolbar