• আজ ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সাদেক হোসেন খোকার কুলখানির তারিখ পরিবর্তন

২:০২ অপরাহ্ণ | শনিবার, নভেম্বর ৯, ২০১৯ ঢাকা
khoka_Kulkhani

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপির ভাইস চেয়ারম্যান, অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার কুলখানি রোববারের পরিবর্তে আগামী শুক্রবার (১৫ নভেম্বর) অনুষ্ঠিত হবে। শনিবার (৯ নভেম্বর) সাদেক হোসেন খোকার বড় ছেলে ইসরাক হোসেন এ তথ্য জানিয়েছেন।

ইসরাক বলেন, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুলের কারণে বৈরী আবহাওয়ার পূর্বাভাস থাকায় রোববারের পরিবর্তে শুক্রবার (১৫ নভেম্বর) আমার বাবা সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার জন্য দোয়া মাহফিলের দিন নির্ধারণ করা হয়েছে। গোপীবাগ ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সংলগ্ন মাঠে বাদ আসর বিকেল সাড়ে চারটায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

তিনি সবাইকে দোয়া মাহফিলে অংশগ্রহণ করার অনুরোধ জানিয়েছেন।

এ ছাড়া বিএনিপর সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘মরহুম সাদেক হোসেন খোকার কুলখানি রোববারের (১০ নভেম্বর) পরিবর্তে আগামী ১৫ নভেম্বর (শুক্রবার) বাদ আসর গোপীবাগে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে অনুষ্ঠিত হবে।’

‘ওইদিন বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মী, মরহুমের শুভাকাঙ্ক্ষী ও ঘনিষ্ঠজনদের কুলখানিতে শরিক হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হলো।’

এর আগে সাদেক হোসেন খোকা ৪ নভেম্বর (সোমবার) নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ৭ নভেম্বর তার মরদেহ ঢাকায় আনা হয়। ওইদিন সন্ধ্যায় জুরাইন কবরস্থানে তাকে দাফন করা হয়।

Loading...