• আজ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

হবিগঞ্জে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস খাদে: যুবক নিহত, আহত ১০

১২:৪৫ অপরাহ্ণ | রবিবার, নভেম্বর ১০, ২০১৯ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় হাইয়েস মাইক্রোবাসে থাকা জাকির হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

শনিবার (৯ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে সিলেট-আখাউড়া রেল সেকশনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে মিন্টু (২৫), প্রদীপ (২৫), মোজাহিদ (৩৫), নুরুল হক (১৮), শিমুল মিয়া (২৮), মাসদ আলী (২৮), জগদিশ (১৮), রাবিয়া আক্তার (১৮)। অন্য দুইজনের পরিচয় জানা যায়নি।

তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা যায়, তারা সবাই গাজীপুর এলাকার একটি গার্মেন্টের শ্রমিক। সিলেটে মাজার জিয়ারত শেষে ফেরার পথে এ দুর্ঘটনার কবলে পড়েন তারা।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শামীমা আক্তার জানান, আহতদের অবস্থা খুবই গুরুতর। তাই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

লস্করপুর রেলগেইটম্যান রায়হান মিয়া জানান, সিলেট থেকে ছেড়ে আসা আখাউড়াগামী কুশিয়ারা ট্রেনটি রাত সাড়ে ৯টার দিকে লস্করপুর রেলক্রসিং অতিক্রম করার সময় গেইট নামানো ছিল। তবুও ঢাকাগামী হাইয়েস মাইক্রোবাসটি দ্রুগতিতে গেইটের পাশে খালি জায়গা দিয়ে অতিক্রম করার চেষ্টা করলে এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় হাইয়েস মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

Loading...