সংবাদ শিরোনাম
  • আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ময়মনসিংহে আলোচিত ত্রিপল মার্ডার মামলার পাঁচ আসামীসহ গ্রেফতার ৯

৫:৫৭ অপরাহ্ণ | রবিবার, নভেম্বর ১০, ২০১৯ দেশের খবর, ময়মনসিংহ

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো-  ময়মনসিংহের ঈশ্বরগজ্ঞের আলোচিত ত্রিপল মার্ডার মামলার ৫ আসাসীসহ ৯ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। এরমধ্যে ১ জন মাদক ব্যবসায়ী ও ৩ জন জুয়াড়ি রয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি’র পুলিশ পরিদর্শক ফারুক আহম্মেদের নেতৃত্বে শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম জেলার ফটিকছরি থানা এলাকা থেকে হত্যা মামলার এজাহার নামীয় আসামী আনিছুর রহমান (২২), জুয়েল (২৫), মোঃ হাবিবুর রহমান (৩৫), মোছাঃ শরিফা (২৮), মোছাঃ হাওয়া বেগম (২০) কে গ্রেফতার করে। এরা সবার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানা এলাকার বাসিন্ধা।

গ্রেফতারকৃত আসামীর মধ্যে আনিছুর রহমান ও জুয়েল হত্যাকাডে জড়িত ছিল বলে স্বেচ্ছায় ময়মনসিংহের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

রবিবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি সুত্রে এসব তথ্য জানা যায়।

এছাড়াও শনিবার রাতে ডিবি পুলিশের এসআই মোঃ আব্দুল জলিল, এস আই সাইদুর রহমান জেলার কোতোয়ালী থানাধীন পাটগুদাম এলাকা থেকে ১১০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ রানা (২৫), ও জেলার তারাকান্দা থানাধীন কাকনীকোনা এলাকা থেকে টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়া খেলারত অবস্থায় জুয়ারি মোশারফ হোসেন (৪০), হেলাল উদ্দিন (৩৫), ইদ্রিস আলী (৪০) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ।

Loading...