• আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

‘স্টাইল’ করে চুল কাটলেই আটক করবে পুলিশ

৫:৫৪ অপরাহ্ণ | সোমবার, নভেম্বর ১১, ২০১৯ দেশের খবর, সিলেট

সময়ের কণ্ঠস্বর, সুনামগঞ্জ- এখন থেকে স্টাইল করে চুল কাটলেই ছেলেদের আটক করার হুঁশিয়ারি দিলেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। রবিবার দুপুরে পুলিশ সুপার মিলনায়তনে সুনামগঞ্জ রিপোর্টার ইউনিটির সাথে মতবিনিময় সভায় তিনি এমন মন্তব্য করেন।

মিজানুর রহমান জানান, চুলের কাট ‘খারাপ’ দেখলেই সুনামগঞ্জের উঠতি বয়সী ছেলেদের আটক করা হবে। এরপর থানায় ডেকে আনা হবে অভিভাবকদের। দিতে হবে মুচলেকা। এরপরই মিলবে মুক্তি।

চুলের কাট ছাড়াও উঠতি বয়সীদের মোটর বাইক চালানো নিয়েও কথা বলেন মিজানুর রহমান। তিনি বলেন, শহরে কমবয়সী ছেলেদের মধ্যে যারা মোটরসাইকেল চালায় তাদের বেশিরভাগ ড্রাইভিং লাইসেন্স বা গাড়ির কাগজ নেই। আপনার টাকা হলো ছেলেদের মোটরসাইকেল কিনে দিবেন তা ঠিক না।

মিজানুর রহমান আরও বলেন, কমবয়সী যারা রাস্তায় মোটরসাইকেল চালাবে তাদের পরিবারকে পুলিশ তলব করবে। আমার একশন হবে জনগনের স্বার্থে। রাত ৯টার পর রাস্তায় আড্ডা দেয়া যাবে না। চায়ের স্টলে আড্ডা দেয়া যাবে না। ফার্মেসি, বিপনীবিতান, মুদি দোকান খোলা থাকবে। কোনো অবৈধ জিনিস বা অবৈধ যানবাহন না থাকলে গভীর রাতে চলাচল করতে পারবে পথচারী। কেবল সন্দেহভাজনদের চেক করা হবে।

আতঙ্কিত না হয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টারস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী প্রমুখ।

Skip to toolbar