পীরগঞ্জ আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হলেন জয়

২:২২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, নভেম্বর ১২, ২০১৯ রংপুর
joy

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা এবং তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আর আজিজুর রহমান রাঙ্গা কমিটির সভাপতি ও এএসএম তাজিমুল ইসলাম শামীম সাধারণ সম্পাদক হয়েছেন।

সোমবার দুপুরে পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে এই কমিটি ঘোষণা করা হয়। সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ। এর আগে সম্মলিত কণ্ঠে উপস্থিত সকলে জাতীয় সঙ্গীত পরিবেশনায় অংশ নেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনি, রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছায়াদত হোসেন বকুল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মণ্ডল মিলন ও জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি।

সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম।

আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে আজিজুর রহমান রাঙ্গা ও সাধারণ সম্পাদক পদে এএসএম তাজিমুল ইসলাম শামীম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নতুন এই কমিটিতে প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করা হয়।

এর আগে ২০১৩ সালের ২৩ ফেব্রুয়ারি ডেলিগেট ও কাউন্সিলররা ব্যালটের মাধ্যমে প্রয়াত মোতাহারুল হক বাবলুকে সভাপতি ও তাজিমুল ইসলাম শামীমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করেছিলেন। মোতাহারুল হক বাবলুর মৃত্যুতে সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান সরকার রাঙ্গাকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছিল।

Loading...