• আজ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

লালমনিরহাটে শিশুকে যৌন হয়রানি, মসজিদের ইমাম আটক

১২:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, নভেম্বর ১২, ২০১৯ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মসজিদের মক্তবে আরবি পড়ুয়া এক শিক্ষার্থীকে (৮) যৌন হয়রানির অভিযোগে সৈয়দ আলী মুন্সি (৭০) নামে এক মসজিদের ইমাম ও আরবি শিক্ষককে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

রবিবার (১১ নভেম্বর) ঐ ছাত্রীর বাবা বাদি হয়ে আদিতমারী থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আটক শিক্ষক সৈয়দ আলী মুন্সি উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন মাঝের চর গ্রামের মৃত নছিমুদ্দিনের ছেলে। তিনি স্থানীয় গুড়াতি পাড়া জামে মসজিদের ইমাম ও মক্তবের আরবি শিক্ষক হিসেবে কাজ করতেন।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার গুড়াতি পাড়া জামে মসজিদের মক্তবে প্রতিদিন সকালে শিশুদের আরবি শিক্ষা দেওয়া হতো। গত শনিবার সকালে সেখানে ওই এলাকার এক শিশু শিক্ষার্থী (৮) মক্তবে পড়তে গেলে কেউ না থাকার সুযোগে শিক্ষক সৈয়দ আলী মুন্সি ছাত্রীর হাতে ১০ টাকা দিয়ে জোরপুর্বক বিবস্ত্র করে যৌনহয়রানী করেন। এ সময় পড়তে আসা অপর দুই শিক্ষার্থী বিষয়টি দেখতে পেলে ঘটনাটি অন্যদের না জানাতে তাদেরকেও হুমকি দেন সৈয়দ আলী।

পরে যৌন হয়রানির শিকার মেয়েটি বাড়ি ফিরে পরিবারকে বিষয়টি খুলে বললে এলাকায় জানাজানি হয়। সন্ধ্যায় স্থানীয়রা অভিযুক্ত শিক্ষক সৈয়দ আলীকে আটক করে গ্রাম পুলিশের মাধ্যমে আদিতমারী থানা পুলিশে সোপর্দ করেন।

আদিতমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, অভিযুক্ত সৈয়দ আলী মুন্সিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Loading...