যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা

৭:০৫ অপরাহ্ণ | বুধবার, নভেম্বর ১৩, ২০১৯ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের যাত্রাবাড়ী থানা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। এক বছরের জন্য আতিকুর রহমান খানকে সভাপতি এবং রিপন হোসেন ফাহিমকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

গত ১১ নভেম্বর ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ স্বাক্ষরিত এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন ফয়সাল আহমেদ লিংকন, এস এ আবু বকর সিদ্দিক, ইফতিয়ার মাহমুদ ফয়সাল, মোঃ মিজানুর শেখ, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জাহিদ হাসান।

এছাড়া ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন, মোঃ জাহাঙ্গীর চৌধুরী, ফজলে রাব্বী প্রান্ত, আবদুর রহিম বাবু, শেখ ফাহিম হাসান, মোঃ রুবেল হোসাইন, মোঃ ইকবাল হোসেইন প্রমুখ।

এ প্রসঙ্গে যাত্রাবাড়ী থানার নব-নির্বাচিত সভাপতি মো: আতিকুর রহমান খাঁন বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের অন্তরভুক্ত যাত্রাবাড়ী থানার সভাপতি নির্বাচিত করায় আমি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ভাইয়ের নিকট চির কৃতজ্ঞ। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহানগর দক্ষিণ ছাত্রলীগ পরিবারের অভিভাবক মেহেদী হাসান ভাইয়ের নেতৃত্বে সর্বদা কাজ করার অঙ্গিকার করছি।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ পরিবার যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত বলেও জানান তিনি। তিনি আরও বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দুর্নীতি মুক্ত দেশ গড়তে সর্বদা তিনি রাজপথে সক্রিয় থাকবেন।

Loading...