‘দেশে সন্ত্রাস নেই বললেই চলে’- স্বরাষ্ট্রমন্ত্রী

৭:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯ জাতীয়
soras

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে আজ সন্ত্রাস নেই বললেই চলে। দেশে ইভটিজিং একটা ব্যাধিতে পরিণত হয়েছিল। আমাদের পুলিশ বাহিনীতো বটেই, নির্বাচিত প্রতিনিধি ও সমাজসেবকরা সেটি রুখতে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ লাইন্সে ময়মনসিংহ জেলা পুলিশ আয়োজিত আন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এবং নিরাপদ সড়ক আন্দোলন বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন শেষে কমিউনিটি পুলিশিং মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ ও পুলিশ যখন এক কাতারে দাঁড়িয়েছে তখন কোনো চ্যালেঞ্জই আর চ্যালেঞ্জ থাকে না।

তিনি বলেন, আমরা ভবিষ্যৎ প্রজন্মের কাছে একটা শান্তিপূর্ণ, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত সমাজ ও বাংলাদেশ রেখে যেতে চাই। দেশকে মাদকমুক্ত না করতে পারলে ভবিষ্যৎ প্রজন্ম হারিয়ে যাবে, তাই মাদক নির্মূলে চেষ্টা অব্যাহত থাকবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আরও বলেন, আমরা এখন শুধু অনলাইনের মাধ্যমে জিডির সুবিধা দিচ্ছি। ভবিষ্যতে পুলিশের সব ডিজিটাল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে মহাসমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, আনোয়ারুল আবেদিন তুহিন, কাজিম উদ্দিন ধনু, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, লেখক ও শিক্ষাবিদ ড. জাফর ইকবাল, জাদু শিল্পী জুয়েল আইচ, জেলা প্রশাসক (ডিসি) মিজানুর রহমান ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

Loading...