চলন্ত মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে স্ত্রীকে হত্যার চেষ্টা; স্বামী আটক

৩:৫৮ অপরাহ্ণ | শনিবার, নভেম্বর ১৬, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি-  যৌতুকের টাকার জন্য নির্যাতন করতেন স্বামী আবু তাহের খান। দিন যতই যায় ততই তার প্রতি নির্যাতনের মাত্রা বাড়তেই থাকে। কোনো উপায় খোঁজে না পেয়ে চলন্ত মোটর সাইকেল থেকে সুমাইয়া আক্তার শীলা (২৩)কে হত্যা চেষ্টা চালায় স্বামী আবু তাহের খান।

অভিযোগ সূত্রে ও শীলার মা শায়লা বেগম জানান, ৫ বছর পূর্বে আমার মেয়ে সুমাইয়া আক্তার শীলার সাথে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ধানকী মহেড়ার গ্রামের রহমত আলীর ছেলে তাহের খানের সাথে বিয়ে হয়। ৩ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে শীলার। কিন্তু বিয়ের পর থেকেই শীলার কাছে টাকা চাইতো স্বামী তাহের। টাকা না দেওয়ায় তাহের নিজে এবং তার মা-বোন তার উপর শারিরিক-মানসিক নির্যাতন চালাতো।

গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) উপজেলার আনাইতারা ইউনিয়নের দেওড়া গ্রামে মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে শীলাকে হত্যার চেষ্টা করা হয়। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত হয় শীলা। তারপরই তাকে হাসপাতালে ভর্তি করা হয় বর্তমানে সে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মির্জাপুর থানায় শুক্রবার (১৫ নভেম্বর) রাতে লিখিত অভিযোগ দায়ের করেন শীলার মা শায়লা বেগম।

অভিযোগের পরেরদিন শনিবার (১৬ নভেম্বর) অভিযুক্ত আবু তাহের খানকে আটক করেছেন বলে জানিয়েছেন মির্জাপুর থানার এসআই ও অভিযোগের তদন্তকারি মোহাম্মদ মুরাদ জাহান।

Loading...