• আজ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সাভারে দুই কোটি টাকা চাঁদা না পেয়ে হামলা, ফাঁকা গুলি

১০:৫৭ পূর্বাহ্ণ | রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো: মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার- দুই কোটি টাকা চাঁদা না পেয়ে সাভারে আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেডে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা বলে অভিযোগ উঠেছে। সন্ত্রাসীরা এসময় ওই এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে বলে জানা গেছে।

রোববার সকালে সাভারের আমিনবাজারের বড়দেশী এলাকায় আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেডে এঘটনা ঘটে।

আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেড কতৃপক্ষ জানায়, গত কয়েকদিন ধরে আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেডের চেয়ারম্যান এ্যাডভোকেট খন্দকার জিল্লুর রহমানের কাছে দুই কোটি টাকা চাঁদা দাবি করে আসছিলো একই এলাকার গ্রাম বাংলা হাউজিং কোম্পানীর সন্ত্রাসীরা। এসময় আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেডের চেয়ারম্যান এ্যাডভোকেট খন্দকার জিল্লুর রহমান চাঁদার টাকা দিতে অস্বীকার করলে গ্রাম বাংলা হাউজিং কোম্পানীর ভাড়াটে সন্ত্রাসীরা সকালে আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেডে হামলা চালিয়ে বিভিন্ন প্লটের দেওয়াল ভাঙচুর বিভিন্ন মালামাল লুটপাট করে এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেডে কাজ করা প্রায় পাঁচ জন শ্রমিককে পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করেছে স্থানীয়রা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে সন্ত্রাসীরা এক ঘন্টার তান্ডব চালিয়ে যাওয়ার সময় সাথে করে নিয়ে আসা একটি ভেকুতে আগুন জ্বালিয়ে দেয় আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেডে কতৃপক্ষকে ফাঁসানোর জন্য।

স্থানীয়রা জানায়, গ্রাম বাংলা হাউজিং কতৃপক্ষের ভাড়াটে সন্ত্রাসীদের কারনে ওই এলাকার মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। এর আগেও গ্রাম বাংলা হাউজিং কতৃপক্ষ কয়েক দফা আকাশ নীলা ওয়েষ্টার্ণ সিটি লিমিটেডে হামলা চালায় বলেও জানান এলাকাবাসী। এঘটনায় সাভার মডেল থানায় গ্রাম বাংলার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই আবু সাঈদ পিয়াল বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Loading...