সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

অতিরিক্ত মেকাপ করে ট্রোলিং এর শিকার রানু মন্ডল

৫:০৯ অপরাহ্ণ | রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ বিনোদন
rnu

বিনোদন ডেস্কঃ ভারতের রানু মন্ডলের কাছে রানাঘাট এখন অতীত। এখন প্রতিসপ্তাহে খবরের শিরোনামে আসছেন রানু মন্ডল। কর্মসূত্রে মুম্বাই থেকে কোলকাতা ছুটে বেড়াচ্ছেন সর্বদা। রানাঘাট স্টেশনে পথচারীদের গান শোনানো থেকে বলিউডের প্লেব্যাক সিঙ্গার হওয়া, সব স্বপ্নই সফল হয়েছে তার। এখন তিনি হাঁটলেন র‍্যাম্পেও।

বলিউড মানেই গ্ল্যামার। তাই বলিউডের অংশ হয়ে গ্ল্যাম দুনিয়া থেকে দূরে থাকবেন রানু মন্ডল, তাও কি হয়? কানপুরের সন্ধ্যা নামের পার্লার তাই নতুন রূপ দিলো রানুকে। পার্লারের আয়োজিত এক ফ্যাশন শোয়ের জন্যই রানুকে আমন্ত্রণ জানিয়েছিলেন তারা। সেখানে নতুন রূপে র‍্যাম্পে হাঁটলেন রানু।

র‍্যাম্পের ভিডিওটি প্রকাশ হতেই তীরের গতিতে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, রানুর পরনে জমকালো এক লেহেঙ্গা, সঙ্গে মানানসই ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল।

রানুর এই মেকওভারকে একটু অন্যভাবেই নিয়েছেন ফেসবুকবাসী। রানু মন্ডলের মেকওভার দেখে হাসাহাসি শুরু হয়েছে ফেসবুকে। রীতিমত ট্রোলিং এর শিকার রানুর নতুন রূপ। কেউ মজা করে লিখছেন, ঐশ্বর্য্যও লজ্জা পাবে রানুকে দেখলে। কেউ লিখছেন, ভূত চতুর্দশীর কথা মনে পড়ে গেল।

চিরাচরিত শাড়ি ব্লাউজে দেখা রানুদিকে ঘাগরা ও মেকাপে দেখে, অভ্যস্ত চোখ একটু খটকাচ্ছে তো বটেই। নতুন মেকওভারে রানুদির পরনে বেইজ রঙের লেহেঙ্গা। মাথায় ডিজাইনার খোঁপা, তাতে গোঁজা গোলাপ। স্মোকি আই মেকাপ ও গোলাপি লিপস্টিকেই র‍্যাম্পে হাঁটলেন তিনি। তার এই রূপ এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়।

Loading...