• আজ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ময়মনসিংহের পিয়াজের বাজারে এসপি’র অভিযান

৫:৫১ অপরাহ্ণ | রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ দেশের খবর

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো- অতিরিক্ত দামে পিয়াজ বিক্রি হচ্ছে অভিযোগে ময়মনসিংহ নগরির বেশ বাজারে অভিযান চালিয়েছেন সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও জেলা পুলিশ সুপার এসপি শাহ্ আবিদ হোসেন।

রবিবার বেলা ১১টার দিকে নগরির মাছুয়া বাজার থেকে এ অভিযান শুরু করে শহরের বেশ কয়েকটি বাজারে পিয়াজের আড়ৎ ও দোকানে অভিযান পরিচালনা করেন তিনি।

এসপি শাহ আবিদ অভিযান পরিচালনা করছেন খবরে বাজার জুড়ে পেয়াজ সিন্ডিকেটদের ভিতরে শুরু হয় আতঙ্ক। কয়েক মিনিটের ব্যবধানে কেজিতে ৮০ টাকা কমে ২৫০ টাকার পেয়াজ ১৮০ টাকা কেজি করে বিক্রয় শুরু করে ব্যবসায়ীরা। অভিযান পরিচালনাকালে এসপি শাহ আবিদ বিক্রেতাদের কাছে পিয়াজ ক্রয়ের রসিদ চেক করেন।

এসময় ব্যবসায়ীরা জানান, ফরিদপুর ও পাবনা থেকে ময়মনসিংহের ব্যবসায়ীরা পিয়াজ সরবারাহ করে থাকেন। সেখান থেকে পিয়াজের দাম নির্ধারণ করে দেয়া হয়। এসপি অভিযান স্থল থেকেই মুঠোফোনে যোগাযোগ করেন ফরিদপুর ও পাবনার পিয়াজ ব্যবসায়ীদের সাথে।

এসময় কর্মগুনে আলো ছড়ানো এসপি শাহ আবিদ বলেন, যারা খাদ্য সামগ্রী নিয়ে জনগনের সংঙ্গে মূল্য প্রতারণা করবে তাদেরকে এক চুলও ছাড় দেয়া হবে না। অভিযানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ. ও ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Loading...