‘ক্যাসিনো’র নায়িকা বুবলী, নায়ক নিরব

৬:৩২ অপরাহ্ণ | রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক চিত্রনায়িকা বুবলীর। ২০১৬ সালে সংবাদ পাঠিকার পাঠ চুকিয়ে নায়িকা হিসেবে সবার সামনে আসেন শবনম বুবলী। এরপর টানা ৯টি চলচ্চিত্র করেছেন, যেখানে নায়ক হিসেবে ছিলেন শাকিব খান।

তবে তিন বছর পর শাকিবের গণ্ডি থেকে বেরিয়ে এলেন চিত্রনায়িকা বুবলী। কাজ করতে যাচ্ছেন ‘আব্বাস’ খ্যাত অভিনেতা নিরবের সঙ্গে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন নিরব-বুবলী।

আজ রোববার বিকালে ‘ক্যাসিনো’ ছবির অভিনয়শিল্পীর বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক। সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করবেন  ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান।

সৈকত নাসির জানান, গত ১০ নভেম্বর নিরব-বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। তারা ছাড়াও ‘ক্যাসিনো’-তে থাকছেন তাসকিন রহমান। তিনিও চুক্তিবদ্ধ হয়েছেন। ২০ নভেম্বর থেকে ঢাকায় ক্যাসিনো’র শুটিং শুরু হবে। ডিসেম্বরে একাধিক গান ও কিছু দৃশ্যের শুটিং হবে ইন্দোনেশিয়ার বালিতে।

থ্রিলার গল্পে ‘ক্যাসিনো’ সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি। অন্যদিকে, নিরব-বুবলী দুজনেই প্রথমবার জুটি বেঁধে বড়পর্দায় আসছেন। আশা করছি ভালো কিছু হবে।’

নায়ক নিরবকে নিয়ে সৈকত নাসির বলেন, ‘নিরবের ব্যাপারে বলতে চাই, আমার এই প্রকল্পের সঙ্গে জড়িত হওয়ার আগ পর্যন্ত জানতাম না অভিনয়ের জন্য তিনি কতটা সিরিয়াস। তিন মাস ধরে আমরা প্রায় প্রতিদিনই ছবিটি নিয়ে কথা বলেছি। আশা করছি, নতুন এক রূপে দর্শক তাঁকে এই ছবিতে দেখতে পাবেন।’

এদিকে রবিবার সন্ধ্যায় ‘ক্যাসিনো’র ফাস্ট লুক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়েছে। প্রকাশের পরই দর্শক মহলে ছবির ফাস্ট লুক ব্যাপক প্রশংসিত হচ্ছে।

Loading...