• আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মাদককে নিমূল করতে  অভিযান অব্যাহত থাকবে: রংপুর পুলিশ সুপার

১১:১২ অপরাহ্ণ | রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ রংপুর
Rangpur Police Sp

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি:  রংপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

রোববার সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, রংপুরের জেলা উপজেলা গুলোতে শীঘ্রই মাদক নিমূল করা হবে। সে জন্যে জেলা পুলিশ কাজ করছে দিন রাত। অভিযানও অব্যাহত রয়েছে। কোন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারী দেন তিনি।পুলিশ সুপার সাংবাদিকসহ সমাজের সচেতন মহলকে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করারও আহবান জানান।

এসময়  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, রংপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, রিপোর্টার্স ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান নজরুল ইসলাম রাজু, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর ব্যুরো প্রধান রেজাউল করিম মানিক, চঞ্চল মাহমুদ, রিপোর্টার্স ক্লাবের সাবেক সহ-সভাপতি কামরুল ইসলাম চুন্নু, এশিয়ান টিভির বিভাগীয় প্রতিনিধি বাদশাহ ওসমানী, মোহনা টিভির রংপুর বিভাগীয় প্রতিনিধি শফিউল করিম শফিক, সময়ের কন্ঠস্বর রংপুর প্রতিনিধি,সাইফুল ইসলাম মুকুল, ফটো সাংবাদিক মেজবাহুল হিমেল, প্রতিদিনের সংবাদের ব্যুরো প্রধান আব্দুর রহমান রাসেল প্রমুখ। এসময় রংপুরে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার আরো বলেন, অপরাধের সঙ্গে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে সবার আগে ঐপুলিশ সদস্যর বিচার হবে। সাংবাদিক পুলিশ একে অপর এক সঙ্গে কাজ করবো। রংপুর জেলা পুলিশের সঙ্গে সাংবাদিকবন্ধুদের সম্পর্ক বন্ধুর মতো থাকবে বলে জানান রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

Loading...