উন্নয়নের পুণ্যে প্রধানমন্ত্রীর বেহেস্ত যাওয়ার অধিকার আছে: পরিকল্পনামন্ত্রী

৫:২৯ অপরাহ্ণ | সোমবার, নভেম্বর ১৮, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- দেশে উন্নয়ন কাজের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এত পূণ্য অর্জন করেছেন যে, তার বেহেস্তে যাওয়ার অধিকার আছে, হক আছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

সোমবার বিকালে রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) আয়োজিত উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘এখন আমরা ভালো খাই, ভালো পরি। আমরা তিনবেলা ভাত খাই। তিনবেলা পেট ভরে ভাত খাচ্ছে, এই বুভুক্ষু জাতির ইতিহাসে তেমন কোনো উদাহরণ ছিল না। সেই জাতির প্রায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলো জ্বলছে। এ দেশের ৯৫-৯৬ ভাগ ঘরে বিদ্যুৎ নিয়ে গেছি। এর চেয়ে বড় উন্নয়ন মেলা আর কি হতে পারে। এই একটি কাজের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন পরিমাণ পুণ্য অর্জন করেছেন যে, তার বেহেস্তে যাওয়ার অধিকার আছে। হক আছে।’

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী গত ১০ বছরে একনেক সভায় (জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি) এক মিনিট দেরি করে আসেননি। যেদিন রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ কাজের জন্য প্রধানমন্ত্রী একনেকে আসতে পারবেন না, তার আগের দিন জানিয়ে দিয়েছেন, কিন্তু দেরি করেননি। এটা বলার দরকার আছে এ দেশে। কারণ প্রধান অতিথি, বিশেষ অতিথি, উচ্চ অতিথি সভায় দেরি করে আসে। এ থেকে আমাদের শেখার আছে।’

তিনি পিকেএসএফকে উদ্দেশ্য করে বলেন, সরকারের যে কয়টি প্রতিষ্ঠান আছে, এর মধ্যে পিকেএসএফ অন্যতম। তারা দারিদ্র্য বিমোচনে ভালো কাজ করছে।

এম এ মান্নান বলেন, এখানে আজ উন্নয়ন মেলা হচ্ছে। এই উন্নয়নের ছোঁয়া প্রতিটি ঘরে ঘরে লেগেছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

Loading...