সাতক্ষীরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে ছাই হয়ে গেল কৃষকের বসতঘর

৭:১৭ অপরাহ্ণ | সোমবার, নভেম্বর ১৮, ২০১৯ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদরের আখড়াখোলায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে সর্বশান্ত হয়ে গেছে এক কৃষক। শনিবার (১৬ নভেম্বর) রাত সাড়ে বারটার দিকে মর্মান্তিক এ ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। কৃষকের নাম আনোয়ার হোসেন (৫৮)। তিনি আখড়াখোলা গ্রামের মৃত রওশন আলীর ছেলে।

কৃষক আনোয়ার হোসেন বলেন, শনিবার রাতে আমি মাঠে ঘেরে ছিলাম। রাত সাড়ে ১২ টার দিকে হঠাৎ আমার বসতঘরে আগুন জ্বলতে শুরু করে। আগুনের দৃশ্য দেখে আমার পরিবারের লোকজন চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়।

স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। আগুন নিভানোর আগেই আমার ঘরে থাকা চাউল, কাপড়, ২টা স্যালো মেশিন, ৪ টি জাল, নগদ ৪৫ হাজার টাকাসহ প্রায় ৪ লক্ষ টাকার জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

তিনি বলেন, রাতের আঁধারে কে বা কারা আগুন দিয়েছে সেটা আমি জানিনা তবে জমিজমা নিয়ে আমার প্রতিবেশী খায়রুল ইসলাম, সিরাজুল ইসলাম, রেজাউল ইসলাম, ও রিজভী আহম্মেদ বাবুর সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছে। এসকল ব্যাপারে আমি বিভিন্ন সময়ে প্রধানমন্ত্রীর কার্যালয়, সাতক্ষীরা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সহ বিভিন্ন দফতরে অভিযোগ করেছি। আমার পরিবার ও সম্পদের ক্ষতি করবে বলে তারা বিভিন্ন সময়ে হুমকি প্রদান করার কারণে আমি ২০১৭ সালের ৩ আগস্ট সাতক্ষীরা থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলাম। আমি আজ সর্বশান্ত হয়ে গেছি। আমার বাড়িঘর, স্যালোমেশিন, আসবাবপত্র সব শেষ। আমি পথে বসে গেছি।

সাতক্ষীরা থানার এস আই শরীফ এনামুল হক বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়ে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading...