যে কারণে গোঁফ রাখছেন তাহসান

৬:০২ অপরাহ্ণ | মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ বিনোদন
tah

বিনোদন ডেস্কঃ মোস্তফা সারওয়ার ফারুকীর নতুন ছবি ‘নো ল্যান্ডস ম্যান’-এ অভিনয় করছেন গায়ক ও অভিনেতা তাহসান খান। ছবিটির প্রধান চরিত্রেই তাহসানকে দেখা যাবে বলে নিশ্চিত করেছেন ফারুকী। আর সেজন্যই গোঁফ রাখছেন তিনি।

তাহসান নিজেই ফেসবুকে ছবিটি পোস্ট করে লিখেছেন ‘গোঁফ’ ভালো লাগবে কীভাবে? উত্তর জানতে আগামীকাল আবার আসবেন।’ তার এমন পোস্টের নিচে মন্তব্য করেছেন অনেকে। দেখা যায়, তাহসানের গোঁফওয়ালা লুক পছন্দ করে প্রশংসা করছেন কেউ কেউ, কেউ আবার জানান গোঁফছাড়া তাহসানকেই বেশি পছন্দ তাদের।

ইংরেজি ভাষার চলচ্চিত্র ‘নো ল্যান্ডস ম্যান’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে যুক্ত রয়েছেন ভারতের জনপ্রিয় এবং মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। আর প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান।

এদিকে ‘নো ল্যান্ডস ম্যান’-এর চিত্রনাট্য ইতোঁমধ্যে একাধিক ফেস্টিভ্যালে ফান্ড জিতে নিয়েছে বলে জানিয়েছেন ফারুকী। এটি ২০১৪ সালে বুসান ফিল্ম ফেস্টিভালে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয়। একই বছর নভেম্বরে ভারতের এনএফডিসি আয়োজিত ফিল্ম বাজারে শ্রেষ্ঠ প্রজেক্টের পুরস্কার লাভ করে এবং ডিসেম্বরে মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন অফ আমেরিকা এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ড-এর যৌথ উদ্যোগে দেয়া অ্যাপসা ফিল্ম ফান্ড লাভ করে।

Loading...