উৎসব মুখর পরিবেশে গাজীপুর মহানগর ও জেলা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

১১:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ ঢাকা
Gazipur

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর মহানগরের প্রাণ কেন্দ্রে অবস্থিত শহীদ বরকত স্টেডিয়ামে উৎসবমুখর পরিবেশে গাজীপর মহানগর ও জেলা শাখার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর দুইটা ত্রিশ মিনিটে আনুষ্ঠানিকভাবে শুরু হয়ে বিকাল ৫টা ৩০মিনিট পর্যন্ত চলে এ প্রতিনিধি সভা।

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী, গাজীপুর জেলা আ’লীগের সভাপতি আ.ক.ম মোজ্জাম্মেল হকের সভাপতিত্বে এবং গাজীপুর মহানগরের মেয়র, গাজীপুর মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় আরও উপস্থিত ছিলেন গাজীপুরের ৬ সংসদ সদস্যসহ হাজারো নেতাকর্মী।

যারা বিপথগামী তাদের ব্যাপারে আমাদের সংগঠন কতটা কঠোর তার প্রমান রেখেছে, যারা পেঁয়াজের দাম বৃদ্ধি করে মানুষের দূর্ভোগ সৃষ্টি করেছে তাদের বিষয়েও ব্যবস্থা গ্রহন করা হবে এ কথার মধ্যে দিয়ে ২টা ৪৫মিনিটে বক্তব্য শুরু করেন সভাপতি আকম মোজ্জামেল হক। দলীয়  অঙ্গীকারের কথা স্মরণ করিয়ে দিয়ে নিজের দল থেকেই শুদ্ধি অভিযানের কথাও তুলে ধরেণ তিনি।

এরপর ৩টা ৫ মিনিটে শহীদ তাজউদ্দিন আহমদ, আহসান উল্লাহ মাষ্টারসহ যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য শুরু করেন সংরক্ষিত আসনের এমপি শামসুন্নাহার ভূইয়া। একে একে বক্তব্য রাখেন মেহের আফরোজ চুমকী এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি, সিমিন হোসেন রিমি এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক প্রমুখ।

বিকাল ৩টা ৫২ মিনিটে ৯টি গাড়ির বহর নিয়ে সভাস্থলে হাজির হন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক  পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। সভাস্থলে তাকে স্বাগত জানান দলটির নেতাকর্মীরা। মঞ্চে আসন গ্রহন করে দলীয় সংসদদের বক্তব্য শুনার পর ৪ টা ৫৫ মিনিটে ওবায়েদুল কাদের তার বক্তব্য শুরু করেন। মন্ত্রী ব‌লেন, শেখ হাসিনার এ্যাকশান শুরু হয়ে গেছে, দূর্নীতিবাজদের কোন ছাড় নেই। আর তাই  বিএন‌পির এখন কোনো ইস্যু নেই। বেলা শেষ। শেষ বেলায় বিএন‌পির নেতারা ইস্যু খুঁজে  বেড়া‌চ্ছে। আমরা তো জা‌নি ভার‌তের আনুগ‌ত্যের জন্য ভিক্ষা চাই‌ছেন। বা‌রবার ব্যর্থ হ‌য়ে এখন আওয়ামী লীগ‌কে ভার‌তের স‌ঙ্গে জ‌ড়ি‌য়ে পু‌রানো সেই সু‌রে নতুন খেলা শুরু করে‌ছেন।

তিনি বলেন, ক‌য়েকদি‌নের ম‌ধ্যে পেঁয়া‌জের মূল্য স্বাভা‌বিক হ‌বে। লবণ নি‌য়ে অ‌নেকেই কারসা‌জি শুরু ক‌রে‌ছেন খবর পা‌চ্ছি। এ সি‌ন্ডি‌কেট ভেঙে দি‌তে হ‌বে।’

ওবায়দুল কাদের আরও বলেন, সড়ক প‌রিবহনের মা‌লিক ও শ্র‌‌মিক‌দের নতুন আইন মে‌নে চলার আহ্বান জা‌নি‌য়ে মন্ত্রী ব‌লেন, জনগ‌ণের স্বা‌র্থে ও আপনা‌দের নি‌জে‌দের স্বা‌র্থেও সড়‌কে শৃঙ্খলা দরকার। কাউ‌কে শা‌স্তি দেওয়ার জন্য নয়, শৃঙ্খলার জন্য এ আইন করা হ‌য়ে‌ছে। শেখ হা‌সিনা আইন ক‌রে‌ছেন কাউ‌কে শা‌স্তি দি‌তে না, সড়‌কে শৃঙ্খলা প্র‌তিষ্ঠার জন্য।

Loading...