মির্জাপুরে শিশুকে ধর্ষণ করতে গিয়ে হাতেনাতে ধরা ৬৫ বছরের বৃদ্ধ

৫:২২ অপরাহ্ণ | বুধবার, নভেম্বর ২০, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে ২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বুদ্দু মিয়া (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) সকাল ১০ দিকে উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা গ্রামে বুদ্দু মিয়ার ধান ভাঙ্গানোর মিলে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত বুদ্দু মিয়া জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা গ্রামের মৃত মইজুদ্দিনের ছেলে।

ধর্ষণ চেষ্টার শিকার ছাত্রীর পরিবার জানায়, ওই মেয়ে বুধবার সকালে বুদ্দু মিয়ার ধান ভাঙ্গানোর মিলে ধান ভাঙ্গাতে যায়। ঐ সময় মিলে কোনো লোকজন না থাকায় ধর্ষণ চেষ্টায় লিপ্ত হয় বুদ্দু মিয়া। নির্ধারিত সময়ের বেশি পার হলেও বাড়ি না ফেরায় শিক্ষার্থীর খোঁজ নিতে গিয়ে এই ঘটনা চোখে পড়ে তার বড় ভাইয়ের। পরে ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে হাতেনাতে আটক করে বুদ্দু মিয়াকে।

যদিও আটকের পর স্থানীয় মাতাব্বররা বিচার শালিসের মাধ্যমে বিষয়টির সমাধান করার উদ্যোগ নেয়। তবে ঘটনাস্থলে সাংবাদিক পৌছানোর পর ত্যাগ করেন মাতাব্বররা। খবর পেয়ে ঘটনাস্থল থেকেই বুদ্দু মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। এমন ঘৃণ্য কাজের জন্য বুদ্দু মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান জানান, ঘটনার সংবাদ পেয়ে বুদ্দু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। শিক্ষার্থীকে মেডিকেল টেস্টের জন্য টাঙ্গাইল পাঠানো হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

Loading...