• আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সড়ক আইনে প্রমাণ হবে সরকার কারো কাছে জিম্মি নয়: জিএম কাদের

৭:৪৯ অপরাহ্ণ | বুধবার, নভেম্বর ২০, ২০১৯ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি- নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন করা সরকারের জন্য বড় চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, ‘যে কোনো মূল্যে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন করে প্রমাণ করতে হবে সরকার কারও কাছে জিম্মি নয়। সরকারের ব্যর্থতার চিত্র দিনদিন জনগণের কাছে স্পষ্ট হচ্ছে। পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ।’

বুধবার সন্ধ্যায় দলীয় কর্মসূচিতে রংপুরে এসে পল্লীনিবাসে গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

সাবেক এই মন্ত্রী আরো বলেন, সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে পরিবহণ শ্রমিকরা ধর্মঘট শুরু করেছে। মানুষ চরম ভোগান্তিতে পড়েছেন। এতে সড়কে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, তার সমাধান জরুরী। কিছু মানুষের কাছে জনগণ জিম্মি থাকতে পারে না। এটা সরকারের জন্য চ্যালেঞ্জ।

এ সময় পেঁয়াজের মূল্যবৃদ্ধি প্রসঙ্গে জাপা চেয়ারম্যান বলেন, শুধু পেঁয়াজ নয় নিত্য প্রয়োজনীয় সবকিছুর দাম বেড়ে চলেছে। সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ বলেই এই পরিস্থিতি।

এর আগে হেলমেট বিহীন মটরসাইকেল শোডাউন নিয়ে দর্শনা পল্লী নিবাসে আসেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। হাতেগোনা কয়েকজন মটরসাইকেল আরোহীর মাথায় হেলমেড থাকলেও অধিকাংশ নেতা কর্মীই ছিলেন হেলমেড ছাড়া।

পরে তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে পল্লী নিবাসে শায়িত সাবেক রাষ্ট্রপতি ও জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম এরশাদের কবর জিয়ারত করেন।

Loading...