কেউ দলে নিলে খেলতে রাজি আশরাফুল

১০:২৩ অপরাহ্ণ | বুধবার, নভেম্বর ২০, ২০১৯ খেলা
ash

স্পোর্টস আপডেট ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর এবারের বিশেষ আসর এ দল পাননি জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তবে ড্রাফটে দল না পেলেও যদি কোন ফ্রাঞ্চাইজি আগ্রহ দেখায় তবে খেলতে রাজি আছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক আশরাফুল।

বুধবার সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপে আশরাফুল বলেন, কেউ আমাকে দলে নিলে খেলতে রাজি আছি। দল পাওয়া বা না পাওয়া তো আমার হাতে নেই। যেটা আমার হাতে সেটা করার চেষ্টা করব। সামনে বিসিএল হবে, প্রিমিয়ার লিগ হবে। এগুলোর জন্য প্রস্তুত হব।

বিপিএলে ম্যাচ ফিক্সিংয়ের নিষিদ্ধাজ্ঞা কাটিয়ে গত বছর চিটাগং ভাইকিংসের হয়ে খেলেন আশরাফুল। তবে সেই আসরে প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি। হয়ত এ কারণেই এবার বিপিএলে দল পাননি।

চলমান জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) বরিশাল বিভাগের হয়ে আছে দেড়শ রানের একটি ইনিংস সহ ভাল ফর্মে আছেন আশরাফুল। তবুও বিপিএলের সপ্তম আসর বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে আশরাফুলের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল। নিলামে দল না পেলেও আশরাফুল আশায় রয়েছেন টুর্নামেন্ট শুরুর আগে বিপিএলে সুযোগ পাওয়ার ব্যাপারে।

আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বিপিএলের সপ্তম আসর। এবারের আসরে ৭টি দল অংশ নেবে। প্রতিটি দলই নিলাম থেকে পছন্দের ক্রিকেটার নিয়ে ভারসাম্যপূর্ণ দল গঠন করেছে।

Loading...