• আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ভুয়া পরীক্ষার্থী সেজে ৯ শিশুর পরীক্ষায় অংশগ্রহণ, হল পরিদর্শক আটক

৩:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: ভুয়া পরীক্ষার্থী সেজে ৯ শিশুর ইবতেদায়ী শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় অংশগ্রহণের ঘটনায় সখিপুর আলিম মাদ্রাসা কেন্দ্র থেকে দায়িত্বরত হল পরিদর্শক নুরুল ইসলামকে আটক করা হয়েছে। আটককৃত নুরুল ইসলাম পারুলিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক।

বৃহষ্পতিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন ও দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহার নেতৃত্বে সখিপুর আলিম মাদ্রাসা কেন্দ্রে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক নুরুল ইসলামকে আটক করা হয়।

এ সময় পরীক্ষার কেন্দ্র থেকে ভুয়া পরীক্ষার্থী সেজে পরীক্ষায় অংশ নেয়া ৯ শিশুকে আটক করা হয়। পরবর্তী প্রাথমিক শিক্ষা কর্মকর্তার জিম্মায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ভুয়া পরীক্ষার্থী হিসেবে পরীক্ষায় অংশ নেয়া ৯ শিশু হলো, নলতা আহছানিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষার্থী জাকিয়া পারভীন (১২), নাংলা ঘোনাপাড়া মহিলা মাদ্রাসার শিক্ষার্থী তাছলিমা (১২), নাংলা হাইস্কুলের শিক্ষার্থী রুবি আক্তার (১২), নলতা মাদ্রাসার শিক্ষার্থী সাব্বির হোসেন (১৩), পারুলিয়া মৃধাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী রবিউল বাশার (১০), নলতা মাদ্রাসার শিক্ষার্থী আশিকুর রহমান (১২), উত্তর পারুলিয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী আব্দুর রহমান (১৩), সেকেন্দ্রা হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী তরিকুল ইসলাম (১১)।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানটি পরিচালনা করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Loading...