সংবাদ শিরোনাম
  • আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সুনামগঞ্জ প্রেসক্লাবের নামে চাঁদা দাবি: সতর্ক থাকার আহ্বান সভাপতি ও সম্পাদকের

৫:০৩ পূর্বাহ্ণ | সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ সিলেট
Sonamgonj

জাহাঙ্গীর আলম ভূঁইয়া,সুনামগঞ্জ প্রতিনিধি  :সুনামগঞ্জ প্রেসক্লাবের নাম ভাঙিয়ে একটি মহল সম্প্রতি বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি করছেন-এমন তথ্য জানার পর এব্যাপারে সর্বসাধারণকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন সংগঠনের সভাপতি অ্যাডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ।

রবিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই সতর্কবার্তা পাঠান তারা।

বিবৃতিতে উল্লেখ করা হয়,ঐতিহ্যবাহী সুনামগঞ্জ প্রেসক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত স্বচ্ছতার সাথে সদস্যদের প্রদেয় চাঁদায় পরিচালিত হয়ে আসছে। প্রয়োজনে সরকারি অনুদান ব্যতীত যাত্রাপথে প্রতিষ্ঠানের প্রভাব খাটিয়ে কোথাও চাঁদা দাবির করার প্রয়োজন পড়েনি।

কিন্তু আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, সুনামগঞ্জ প্রেসক্লাবের নাম ভাঙিয়ে সম্প্রতি একটি মহল বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি করে আসছেন, যা অত্যন্ত দুঃখজনক। এ জাতীয় নেতিবাচক কর্মকান্ডের সাথে সুনামগঞ্জ প্রেসক্লাবের কোন প্রকার সংশ্লিষ্টতা নেই। সুনামগঞ্জ প্রেসক্লাবের অবস্থান সবসময় সবধরনের চাঁদাবাজিসহ নেতিবাচক কর্মকান্ডের বিরুদ্ধে। সর্বসাধরণকে এই বিষয়ে সতর্ক থাকার জন্য বিবৃতিতে সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে অনুরোধ জানান সুনামগঞ্জ প্রেসক্লাবের এই দুই কর্মকর্তা।

Loading...