কালকিনিতে বৃদ্ধকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

৩:২৭ অপরাহ্ণ | শুক্রবার, নভেম্বর ২৯, ২০১৯ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন,কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে আনোয়ার হোসেন চুন্ন নামের এক বৃদ্ধকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

তাকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আজ শুক্রবার সকালে ভুক্তভোগী নিজে বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার কয়ারিয়া এলাকার চর আলীমাবাদ গ্রামের বৃদ্ধ আনোয়ার হোসেন চুন্ন তার বাড়ি নির্মাণের জন্য ইট কিনতে নগদ ৫ লাখ টাকা নিয়ে মোল্লারহাট বাজারের উদ্দশ্যে রওনা দেন। পথিমধ্যে ওই এলাকার শহিদুল মুন্সীর দোকানের পিছনে ওৎ পেতে থাকা একই এলাকার মস্তফা হাওলাদার, তোফাজ্জেল হাওলাদার ও জামাল হাওলাদার মিলে বৃদ্ধ আনোয়ার হোসেন চুন্নকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে তার কাছ থেকে নগদ ৪ লাখ টাকা জোরপুর্বক ছিনিয়ে নিয়ে যায়।

এসময় তার ডাক-চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী আনোয়ার হোসেন চুন্ন কালকিনি থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী আনোয়ার হোসেন চুন্ন বলেন, আমি ইট কিনতে ৫লাখ টাকা নিয়ে বাজারে রওনা হলে পুর্ব শত্রুতার জের ধরে মস্তফা হাওলাদার, তোফাজ্জেল হাওলাদার ও জামাল হওলাদার আমার ৪ লাখ টাকা ছিনিয়ে যায়। বাকি ১ লাখ টাকা ধস্তাধস্তির কারণে নিতে পারেনি তারা।

এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত মস্তফা হাওলাদার ঘটনা অস্বীকার করে বলেন, আনোয়ার থানায় আমার বিরুদ্ধে যে অভিযোগ দিয়ে তা মিথ্যা ঘটনা।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাসিরউদ্দিন মৃধা বলেন, টাকা ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি। তবে পুর্ব শত্রুতার জের ধরে ধস্তাধস্তি হয়েছে। এসময় আনোয়ার হোসেনের সঙ্গে থাকা টাকাগুলো মাটিকে পড়ে এলোমেলো হয়ে যায়। তবে টাকাগুলো গচ্ছিত রাখা হয়েছে।

আরও পড়ুন-

কালকিনিতে অপরাধ দমনে পুলিশের উঠান বৈঠক

মাদারীপুরের কালকিনি থানা পুলিশের আয়োজনে জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস ও ইভটিংজিংসহ বিভিন্ন অপরাধ দমনে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সাহেবরামপুর এলাকার লঞ্চঘাটে বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের অংশগ্রহনে এ বৈঠক করা হয়।

এতে সাহেবরামপুর ইউপি চেয়ারম্যান কামরুল হাসান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কালকিনি থানার ওসি মোঃ নাসিরউদ্দিন মৃধা।

এ ছাড়া উপস্তিত ছিলেন উপজেলা আ’লীগের সহসভাপতি আওলাদ হোসেন মাষ্টার, সাহেবরামপুর সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান জামান ও আ’লীগ নেতা মুরাদ সরদার প্রমুখ।

Loading...