সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

ময়মনসিংহে মোটরসাইকেল চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার- ১৫

৭:৩৭ অপরাহ্ণ | রবিবার, ডিসেম্বর ১, ২০১৯ ময়মনসিংহ
mym

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের কোতোয়ালীসহ বিভিন্ন থানা এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য, ৬মাদক ব্যবসায়ী ৭ জুয়ারিসহ ১৫জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

শনিবার বিকেলে জেলার নান্দাইলের আচারগাঁও থেকে চোরাই মটর সাইকেলসহ মোটর সাইকেল চোর নাজমুল হোসাইন (২৪), শাহজাহান মিয়া (৩০) কোতোয়ালী থানাধীন রামকৃষ্ণ মিশন রোড থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম কাঞ্চন (৪৮),জেলার ত্রিশাল থানা এলাকা থেকে ৩০ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীন (৩২), জুয়েল মিয়া (২৬) এনামুল হক (২৪) নাগর মিয়া (২০) ভালুকা থানাধীন সিডষ্টোর থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আল আমীন (২৯)কে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

এ ছাড়াও রবিবার ভোরে কোতোয়ালীর সেহড়া ডিবি রোড থেকে জুয়াখেলার আসর থেকে খোকন মিয়া(৩৫),মোঃ ফারুক মিয়া(৪০), লিটন(৩৫) রোমান মিয়া(৩৫), মাসুম(৩৮), জুয়েল মিয়া(৪০), রাসেল(৩০)কে গ্রেফতার করে ডিবি।

এসব পৃথক পৃথক অভিযানের নেতৃত্বে ছিলেন ডিবি’র এসআই সাইদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ, এসআই আলাউদ্দিন বাদল, এস আই আব্দুল জলিল, এস আই শামীম আল মামুন।

রবিবার দুপুরে ১১টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ।

Loading...