মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

৮:০৭ অপরাহ্ণ | রবিবার, ডিসেম্বর ১, ২০১৯ অকালমৃত্যু প্রতিদিন
sorok

স্টাফ রিপোর্টার-মাদারীপুর: মাদারীপুরের শিবচরের পাঁচ্চর স্ট্যান্ডে পরিবহন-ট্রাকলরি ও লোকাল বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই এক বাদাম বিক্রেতার মৃত্যু হয়েছে। নিহত বাদাম বিক্রেতার নাম আব্দুল হক আকন(৫৫)। তিনি উপজেলার নলগোড়া এলাকার মোতালেব আকনের ছেলে। তিনি পাঁচ্চর এলাকায় ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার (১ ডিসেম্বর) দুপুর তিনটার দিকে পাঁচ্চর বাস স্ট্যান্ডে ভাঙ্গাগামী লোকাল পরিবহন যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়েছিল। বিপরীত দিক থেকে আসা কাঁঠালবাড়ী ঘাটগামী বেপারী পরিবহনটি লোকাল পরিবহনকে অতিক্রমের সময় বালুবাহী একটি ট্রাকলরির সাথে সংঘর্ষ হলে ট্রাকটি দাঁড়িয়ে থাকা লোকাল পরিবহনের সাথে সংঘর্ষ লাগে। এসময় রাস্তায় থাকা এক হকারের মৃত্যু হয়। আহত হয় বাসের কমপক্ষে ১০ যাত্রী। আহতদের পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুজ্জামান জানান, দুপুরে বাস আর বালুবাহী লরির(ট্রাক্টর) সাথে সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে অংশ নেয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

Loading...