• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

মাদারীপুরে ট্রাক চাপায় ওয়ার্কাস পার্টির নেতা নিহত

৮:১২ অপরাহ্ণ | রবিবার, ডিসেম্বর ১, ২০১৯ অকালমৃত্যু প্রতিদিন
madari

স্টাফ রিপোর্টার, মাদারীপুর: মাদারীপুরে ট্রাক চাপায় ইজিবাইকের যাত্রী মাদারীপুর জেলা ওয়ার্কাস পার্টির সদস্য হাই মু্িন্স (৭০) নিহত হয়েছে। নিহত হাই মুন্সি মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর গ্রামের জৈয়নদ্দিন মুন্সির ছেলে। রবিবার দুপুরে মাদারীপুর আচমত আলী খান সেতু পাশে শরিতপুর-মাদারীপুর মহাসড়কের পখিরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, একটি ইজিবাইকে করে ৪ যাত্রী ও এক ইজিবাইক ড্রাইভার নিয়ে কালিকাপুর নিজ বাড়ীর উদ্দ্যেশে রওনা দিলে মাদারীপুর আচমত আলী খান সেতুর পাশে শরিতপুর-মাদারীপুর মহসড়কে পখিরা এলাকায় অন্য দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তিনজন আহত হয়। আহত অবস্থায় তাদের মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার হাই মুন্সিকে মৃত্যু ঘোষনা করে। অপর ইজিবাইক চালক রুবেল ফকির ও রশিদ মাতুব্বর ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। এবং ফারুক কাজী ও আয়নাল খাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত হাই মুন্সির বড় মেয়ে রুমা বেগম কান্না জড়িত কন্ঠে বলছে আমার বাবা প্রতি ঘন্টায় আমারে ফোন দিয়ে খোঁজ নিতো এখন কে নিবে। কে আমাকে ফোন দিয়ে বলেবে কেমন আছোত, কি করোছ।

মাদারীপুুর জেলা ওয়ার্কাস পার্টির জেলা সভাপতি শহিদূল কবির খোকন বলেন, আমাদের পার্টির এই সদস্য খুবই ভাল একজন মানুষ ছিল। আমি ও আমর পার্টির পক্ষ থেকে গভিরভাবে শোকাহত। আমি তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Loading...