• আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

‘নেতাদের ছবি না টাঙিয়ে সেই টাকা অসহায় কর্মীদের দিন’- কাদের

১০:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ডিসেম্বর ৩, ২০১৯ খুলনা
kader

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নেতাদের ছবি রাস্তায় না টাঙিয়ে সেই টাকা দলের অসহায় নেতা–কর্মীদের জন্য ব্যয় করার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিলবোর্ড দেখিয়ে নেতা হওয়া যায় না, নেতা হতে গেলে জনপ্রিয় হতে হয়। বাইরের থেকে দলে দলে লোক আনার দরকার নেই, দলে অসংখ্য কর্মী আছে। দলের ত্যাগীদের বাদ দিয়ে আত্মীয়করণ হাইব্রিডদের দলে আনার দরকার নেই। ত্যাগী কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছে, তাদের বাঁচাতে হবে। যারা দায়িত্ব পাবেন তারা বিষয়টি খেয়াল রাখবেন।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কাদের বলেছেন, বসন্তের কোকিলদের আওয়ামী লীগে স্থান নেই। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন। দলের ত্যাগী মানুষদেরই নেতৃত্বে রাখতে হবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন তৃণমূলের নেতাকর্মীদের গুরুত্ব দিতে হবে। যারা দলের পরীক্ষিত তাদের দিয়ে কমিটি করতে হবে। কোনো অনুপ্রবেশকারীকে দলের কমিটিতে জায়গা দেওয়া যাবে না। নিজের আত্মীয়-স্বজনদের দিয়ে যদি কেউ কমিটি সাজাতে চায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ত্যাগী নেতাদের দিয়েই কমিটি করতে হবে।

এর আগে দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

Skip to toolbar