• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

‘প্রধানমন্ত্রীকে দেখে মানুষের জন্য কাজ করার সাহস পাই’- মাশরাফি

১২:৩২ পূর্বাহ্ণ | বুধবার, ডিসেম্বর ৪, ২০১৯ খুলনা
hasin

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, প্রধানমন্ত্রী সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়ে পিতার স্বপ্ন পূরণে এগিয়ে যাচ্ছেন। তাকে দেখে মানুষের জন্য কাজ করার সাহস পাই।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে মাশরাফি বলেন, প্রধানমন্ত্রীর কথার বাইরে আমি থেকে শুরু করে যে কেউ কোনো কথা বললে আপনারা সেটা মেনে নেবেন না। আপনারা প্রধানমন্ত্রী সঙ্গে ছিলেন, থাকবেন। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্ত করার জন্য যা করার তা করবেন।

মাশরাফি বিন মুর্তজা আরো বলেন, আমরা যারা রাজনীতি করি, তারা গ্রুপিং করব না। দলের স্বার্থে এটা বন্ধ করা প্রয়োজন। আমরা সবাই প্রধানমন্ত্রীর হয়ে কাজ করব। আমরা সবাই এক জায়গায় হবো এবং প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা অনুযায়ী কাজ করব। অনেকে মনে করেন, দল করে কী পেয়েছি? আমি মনে করি, ইউনিয়ন থেকে শুরু করে আমাদের পর্যন্ত যে সম্মান, তা মাননীয় প্রধানমন্ত্রী আছেন বলেই আমরা সেটা পেয়েছি।

এ সময় তিনি নড়াইলকে মাদকমুক্ত করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

এর আগে দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

Loading...