‘আওয়ামী লীগে একটাই গ্রুপ, সেটা শেখ হাসিনার গ্রুপ’- মাশরাফি

১২:৩৯ পূর্বাহ্ণ | বুধবার, ডিসেম্বর ৪, ২০১৯ জাতীয়
mash

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আওয়ামী লীগে একটাই গ্রুপ থাকবে, সেটা শেখ হাসিনার গ্রুপ। দলে আমরা কোনো গ্রুপিং দেখতে চাই না। সবার একটিই দল, তা হলো শেখ হাসিনার দল।

মঙ্গলবার দুপুরে নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে এসব কথা বলেন তিনি।

মাশরাফি বিন মুর্তজা বলেছেন, প্রধানমন্ত্রী সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়ে পিতার স্বপ্ন পূরণে এগিয়ে যাচ্ছেন। তাকে দেখে মানুষের জন্য কাজ করার সাহস পাই।

তিনি বলেন, দুর্নীতির ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। আমি সিনিয়র নেতাসহ সবাইকে বলব, আপনারও দুর্নীতির ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি মেনে চলবেন।

মাদকের ব্যাপারে মাশরাফি বিন মুর্তজা বলেন, আমরা সবাই জানি, কারা মাদকের সঙ্গে জড়িত। সবার সহযোগিতা পেলে সমাজ থেকে মাদক রুখে দিতে পারব।

তৃণমূল নেতাকর্মীদের বিষয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সব সময় বলেন, তৃণমূল আমার প্রাণ। তাই এখন সময় এসেছে তৃণমূলকে সহযোগিতা করার। তৃণমূলে এমনও নেতা আছেন যারা দিনের পর দিন খেয়ে না খেয়ে দীর্ঘদিন দল পরিচালনা করে আসছেন। তারা নিজেদের সন্তানকেও চাকরি দিতে পারেননি। নিজেদের অবস্থান তৈরি করতে পারেননি। তাদের সম্মানিত করতে হবে।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে গুজব নিয়ে আমরা অনেক সমস্যায় আছি। আশা করি, কেউ গুজবে কান দেবেন না।

মাশরাফি বিন মুর্তজা বলেন, জাতীয় নির্বাচনের সময় যারা নিজেদের পকেটের টাকা খরচ করে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তাদের ধন্যবাদ জানাই।

এর আগে দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

সম্মেলন শেষে নতুন কমিটির সভাপতি হিসেবে বর্তমান সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহর নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

Loading...