রংপুরে ট্রাক্টরের চাপায় নিহত-৩

২:৫৪ অপরাহ্ণ | বুধবার, ডিসেম্বর ৪, ২০১৯ অকালমৃত্যু প্রতিদিন
farm

সাইফুল ইসলাম মুকুল,রংপুরঃ রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি এলাকার আখিরা ব্রীজ সংলগ্ন আঞ্চলিক সড়কে বালু বোজাই ট্রাক্টরের চাপায় তিন মটর সাইকেল আরোহী ঘটনা স্থলে নিহত হয়েছে, বিক্ষুদ্ধ এলাকাবাসী ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়।।

পুলিশ ঘাতক ট্রাকটরকে জব্দ করলেও ড্রাইভার পালিয়ে গেছে। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শঠিবাড়ি বাজার মটর সাইকেলে তিন জন মাহিয়ারপুল গ্রামে যাবার পথে আখির্রা ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে বালু বোঝাই ট্রাক্টর মটর সাইকেলকে চাপা দেয় এতে ঘটনা স্থলেই দুই মটর সাইকেল আরোহি নিহত হয়। আহত হয় একজন তাকে এলাকাবাসি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সেও মারা যায়।

নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে, সাব্বির (১৮),ফারাবি(৭)। অপরজনের নাম পুলিশ এখনও নিশ্চিত করতে পারেনি। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ট্রাক্টরটিকে ভাংচুর করে আগুন ধরিয়ে দেবার চেষ্টা করে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে জনতাকে শান্ত করে ট্রাক্টরকে আটক করে। তবে ড্রাইভার পালিয়ে গেছে তাকে আটক করা সম্ভব হয়নি।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান ঘাতক ট্রাক্টরের ড্রাইভারকে আটক করার চেষ্টা চলছে। নিহতদের লাম উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।