রাজবাড়ীতে পরিবারকল্যাণ সেবা ও প্রচার সাপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা

৬:৪০ অপরাহ্ণ | বুধবার, ডিসেম্বর ৪, ২০১৯ ঢাকা
Rajbari

খন্দকার রবিউল ইসলাম,রাজবাড়ী প্রতিনিধি: “ ছেলে হোক মেয়ে হোক দুটি সস্তানই যথেষ্ট, ২০বছরের আগে গর্ভধারণ নয় ” এই শ্লোগানে রাজবাড়ীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সাপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত।

০৪ ডিসেম্বর বেলা ১২টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে পরিবার পরিকল্পনা রাজবাড়ী বিভাগের আয়োজনে  এ সভা অনুষ্ঠিত হয়।

সভায়  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন , সিভিল সার্জন ডঃ মোঃ মাহফুজুর রহমান, পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোন্দকার সফিকুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ ও বাংলাদেশ পোস্টের প্রতিনিধি সাংবাদিক খন্দকার রবিউল ইসলাম এবং  পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক দিলাসত বেগম বলেন, আমরা যদি আমাদের নিজেদের সমালোচনা নিজেরাই করি তাহলেই কিন্তু বুঝতে পারবো যে কে কতটুকু সেবা দিচ্ছি জনসাধারণকে। আমরা আমাদের কোন কাজের মধ্যে দূর্বলতা রাখবো না। একজন নাগরিকের অধিকার সেবা পাওয়া।তাই সাধ্যের মধ্যে যতটুকু আছে সেবা দিন। সাধারণ মানুষ যেন কোন অভিযোগ করতে না পারে।তাই আসুন সবাই মিলে মিশে কাজ করি সোনার বাংলা গড়তে সরকারকে সহযোগিতা করি।

এ্যাডভোকেসি সভায় উপস্থাপনা করেন, রাজবাড়ী পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক গোলাম মোঃ আজম। পরিবার কল্যাণ সেবা ও প্রচার সাপ্তাহ ৭ ডিসেম্মর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত চলবে।

Loading...