মেয়েকে মাঝখানে রেখে সৃজিতের হাত ধরলেন মিথিলা, হানিমুন সুইজারল্যান্ডে

১০:০১ পূর্বাহ্ণ | শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলার সঙ্গে ভারতের এ সময়ের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় নতুন এই দম্পতির বিয়ে রেজিস্ট্রি করা হয়।

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পর প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের ছবি। এখানে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে সৃজিত ও মিথিলাকে। লাল জামদানি শাড়িতে বউ সেজেছেন মিথিলা। সৃজিত পরেছেন কালো পাজামা ও পাঞ্জাবি, তার ওপর লাল জহরকোট।

ছবিটি প্রকাশ হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। তাদের ভক্তরা ছবিটি শেয়ার করে নবদম্পতিকে শুভেচ্ছা জানায়।

ঘরোয়াভাবে এই দুই তারকার বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা, ভাইবোন এবং সৃজিতের পরিবারের মানুষজন। আরও ছিলেন এ দুই তারকার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। মিথিলার একমাত্র মেয়ে আইরাকে মাঝে রেখে রেজিস্ট্রি পাতায় স্বাক্ষর করেন মিথিলা-সৃজিত।

মিথিলা গণমাধ্যমকে জানিয়েছেন আগামীকালই তারা দুইজন সুইজারল্যান্ডে যাবেন। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির জন্য ভর্তি হবেন মিথিলা। আর অবসরে হানিমুনটাও সেরে নেবেন দুজন।

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেক দিন থেকে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে পূর্ণতা পেল।

Loading...