সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়, টিকিটের মূল্য শুনে বিস্মিত ম্যানেজার!

১০:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- ঝাঁকঝমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে আজ রোববার পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। এর উদ্বোধনী অনুষ্ঠান মাতাতেই ইতিমধ্যেই ঢাকায় এসে পৌঁছেছেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

রোববার সকাল ৯টায় সালমান ও ক্যাটরিনাকে বহনকারী চার্টার্ড বিমান ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে এই দুই তারকাকে সংবর্ধনা জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান।

উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পারফরম করবেন তারা দুজনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার পর একদম শেষ দিকে মূল আকর্ষণ হিসেবে মঞ্চে উঠবেন এ দুই বলিউড তারকা।

প্রথমে একক পারফরম্যান্স করবেন দুজনে। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠবেন ক্যাটরিনা। তাকে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে।

ক্যাটরিনার ২৫ মিনিটের পারফরম্যান্সের পর রাত ১০টায় আসবেন সালমান। তিনি একা মঞ্চ মাতাবেন ২০ মিনিট। এরপর দুজন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দর্শকদের উপহার দেবেন দ্বৈত পারফরম্যান্স।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসর তাকে উৎসর্গ করা হয়েছে। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক উদ্বোধন করারও ২ ঘণ্টা আগে থেকে বিকেল ৫টায় শুরু হয়ে যাবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সে সময়টায় মূলত স্টেজ মাতাবেন দেশি শিল্পীরা।

বিকেল ৫টা ২৫ মিনিটে মঞ্চে আসবেন মইদুল ইসলাম খান রকস্টার। তার ১০ মিনিট পর সঙ্গীত পরিবেশন করবেন রেশমি মীর্জা। সন্ধ্যা ৬টায় মঞ্চে আসবেন দেশের ব্যান্ড সঙ্গীত জগতের জনপ্রিয় শিল্পী জেমস। জেমস শেষ করার পর সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে শুরু হবে বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগমের একক পরিবেশনা।

সন্ধ্যা ৭টা ২০-এর ভেতরে শেরে বাংলায় আগমন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাঠে এসে প্রধানমন্ত্রী শেরে বাংলার গ্র্যান্ডস্ট্যান্ডে অবস্থান নেবেন। উপস্থিত হবার ১০ মিনিটের ভেতর তিনি বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধনও ঘোষণা করবেন।

এদিকে ভাইজানখ্যাত বলিউড তারকা সালমান খান এবং শিলা কা জওয়ানি ক্যাটরিনা কাইফের আগমনে বর্ণিল অনুষ্ঠানের টিকিটের মূল্য ধরা হয়েছে বেশি। মূলত সেটা সাধারণ জনগণের ধরাছোঁয়ার বাইরে। স্বভাবতই এ দর্শকদের জন্য অনুষ্ঠানটি দেখার সুযোগও সীমিত। গ্যালারির বেশিরভাগ জায়গা দখল করবেন ভিআইপি-ভিভিআইপিরাই।

এই মঞ্চের সামনে মাঠের সবুজ গালিচায় বসে অনুষ্ঠান দেখার জন্য গুণতে হবে ১০ হাজার টাকা। এরপর ৫০-৬০ গজ দূরে বসে দেখতে হলে দিতে হবে ৫ হাজার টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ড ও ক্লাব হাউজে বসে উপভোগ করতে হলে খসাতে হবে আড়াই ও ১ হাজার টাকা করে।

তবুও টিকিটের মূল্য ‘খুব কম হয়ে গেছে’ বলে মনে করেন সালমান এবং ক্যাটরিনাদের ম্যানেজার। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল এ তথ্য দিয়েছেন।

সালমানের বাংলাদেশে আগমন এ প্রথম নয়। ১৫ বছর আগে আরো কিছু বলিউড তারকা নিয়ে এসে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ খেলে যান তিনি। গুঞ্জন, ওই সময় নাকি টিকিটের মূল্য ছিল ৫০ থেকে ৬০ হাজার টাকা।

Skip to toolbar