শুরু হলো বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান (লাইভ দেখুন)

৬:০৮ অপরাহ্ণ | রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক: সব জল্পনা-কল্পনা আর অনিশ্চয়তার কালো মেঘ পেছনে ফেলে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই আসরের মধ্য দিয়ে তিন মৌসুম পর আবারও বিপিএলে অনুষ্ঠিত হচ্ছে উদ্বোধনী অনুষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানটি বিকেল সাড়ে ৫টা থেকে সরাসরি সম্প্রচার করছে নিউজটোয়েন্টিফোর, বিটিভি, গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। শেষ হবে রাত ১০টায়।

এবারের আসরকে স্মরণীয় করে রাখতে বর্ণিল উৎসবের মধ্য দিয়ে উদ্বোধন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সেই উৎসবের জন্য পুরোপুরি বর্ণিল সাজে সেজেছে ‘হোম অব ক্রিকেট’ তথা শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে ঢাকায় পা রেখেছেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন।

জানা যায়, সন্ধ্যা ৭ টা ২০-এর ভেতরে শেরে বাংলায় আগমন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাঠে এসে প্রধানমন্ত্রী শেরে বাংলার গ্র্যান্ডস্ট্যান্ডে অবস্থান নেবেন। উপস্থিত হবার ১০ মিনিটের ভেতর তিনি বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধনও ঘোষণা করবেন।

প্রধানমন্ত্রীর উদ্বোধনী ঘোষণার পর পরই শুরু হবে জমকালো আতশবাজি। ১০ মিনিট ধরে চলবে সে নানা রঙের খেলা। সন্ধ্যা পৌনে ৮ টায় মঞ্চে আসবেন ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম। তারপর রাত ৮ টা ৩৫ মিনিটে ‘লেজার বিম শো’।

এরপর রাত ৮ টা ৫৫ মিনিটে মঞ্চে ওঠার কথা ভারতের আরেক নামি কন্ঠশিল্পী কৈলাস খেরের। রাত ৯ টা ৩৫ মিনিটে ২৬ মিনিটের জন্য মঞ্চে উঠবেন বলিউডের জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ।

আর রাত ১০ টায় মঞ্চ মাতাতে আসবেন বলিউড সুপারস্টার সালমান খান। দুটি একক অনুষ্ঠান করার পর রাত ১১ টা ২০ মিনিটে সালমান খান আর ক্যাটরিনা কাইফের একটি যৌথ নৃত্যর কথা বলা আছে অনুষ্ঠানসূচিতে।

বিশেষ বিপিএল-এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি অনলাইনে দর্শকরা ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে দেখতে পারবেন এই লিঙ্কে ক্লিক করে 

Skip to toolbar