যাওয়ার আগে দর্শকদের যা বলে গেলেন ক্যাটরিনা

১:২৪ অপরাহ্ণ | সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯ খেলা

স্পোর্টস ডেস্ক- বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। নাচ দিয়ে দর্শকদের মাতিয়ে গেছেন সালমান-ক্যাটরিনা।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আলাদা আলাদা পারফরম্যান্স করলেও ঘড়ির কাটা প্রায় ১১টায় একসঙ্গে মঞ্চে উঠেন দুজন। তবে মাত্র একটি গানেই দ্বৈত নাচ পরিবেশন করেন তারা। এ জুটির জনপ্রিয় ছবি টাইগার জিন্দা হ্যায়’র ‘সোয়াগ সে সোয়াগত’ গানে মঞ্চ শেয়ার করেছেন তারা।

রবিবার রাতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শেষে এক সঙ্গে মঞ্চে আসেন সালমান ও ক্যাটরিনা। এ সময় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তারা। এরই শেষ পর্যায়ে ক্যাটরিনা কাইফ পুনরায় বাংলাদেশের আসার কথা জানান।

বলিউড অভিনেত্রী বলেন, যারা আমাদের পারফরম্যান্স দেখতে এখানে এসেছেন তাদের সবাইকে অনেকে অনেক ধন্যবাদ। এছাড়া অনেক অনেক ধন্যবাদ আমাদের এখানে নিয়ে আসার এবং বাংলাদেশের পারফর করার সুযোগ করে দেওয়ার জন্য। আমরা আপনাদের ভালোবাসি এবং আমরা আশাবাদী খুব শিগগিরই আমরা আবারও বাংলাদেশে আসব।

সবশেষে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ একসঙ্গে বলেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। এ সময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে চিৎকার করে বলে উঠেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।