• আজ ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শাহজাদপুরে ৬ লক্ষ টাকার সরকারি ঔষধসহ ১ জন গ্রেফতার

৭:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে ৬ লক্ষাধিক টাকার বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষুধ এবং চোরাচালানের মাধ্যমে আনা ইন্ডিয়ান ঔষুধসহ ১ জনকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল সোমবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে মোঃ আসলাম হোসেনের (ওসি অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) নেতৃত্বে শাহজাদপুর থানা পুলিশের একটি দল উপজেলার নুকালী গ্রামে অভিযান চালায়। এসময় নুকালী পূর্ব পাড়ায় জনৈক মোঃ খসরুল আলম এর ভারাটে মোঃ আলমগীর হোসেনকে আটক করে। পরে তার ঘরের বিভিন্ন কক্ষে অনুসন্ধান চালিয়ে প্রচুর পরিমাণ বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষুধ এবং চোরাচালানের মাধ্যমে আনা ইন্ডিয়ান ঔষুধ পাওয়া যায়।

ঔষধ গুলোর গায়ে এসেনসিয়াল ড্রাগস কোঃ লিঃ লেখা ছিল যাহা বাংলাদেশের তৈরী এবং প্রত্যেকটি প্যাকেটের গায়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্পদ। ক্রয়-বিক্রয় আইনগত দন্ডনীয় লেখা আছে। উদ্ধারকৃত ঔষধের মূল্য আনুমানিক ৬ লক্ষ টাকা। আটককৃত আসামীর মোঃ আলমগীর হোসেন (৪৫) উপজেলার শেলাচাপড়ি গ্রামের হাজী মোঃ হযরত আলী ছেলে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, আটককৃত আসামির বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং তাকে শাহজাদপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

Skip to toolbar