বনানীতে বাসার পাশে মাটিতে পোঁতা চীনা নাগরিকের লাশ

৭:৫২ অপরাহ্ণ | বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর বনানী এলাকার একটি ছয়তলা ভবনের পেছনের জায়গায় পুঁতে রাখা চীনের এক নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বনানীর এ ব্লকের ২৩ নম্বর সড়কে এ ঘটনা ঘটে।

চীনের ওই নাগরিকের নাম গাউজিয়ান হুই বলে পুলিশ জানতে পেরেছে। তিনি বনানীর এ ব্লকের ২৩ নম্বর সড়কের ৮২ নম্বর বাসায় ছয়তলায় (৬-বি নম্বর) ফ্ল্যাটে ভাড়া থাকতেন এবং বাংলাদেশে পাথরের ঠিকাদারি করতেন বলে জানিয়েছে পুলিশ।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ বনানীর ওই বাড়িতে গিয়ে মাটি খুঁড়ে বিদেশি যুবকের মরদেহ উদ্ধার করেছে। গাউজিয়ান হুই নামের ওই ব্যক্তির পুরো শরীর মাটি চাপা দিলেও এক হাতের একটি অংশ বাইরে ছিল। কখন তাকে মাটিচাপা দেওয়া হয়েছিল সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

আমরা তার সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করছি। জিজ্ঞাসাবাদের জন্য তিনজন নিরাপত্তা কর্মীকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী জানান, গত ৭ ডিসেম্বর বাংলাদেশে আসেন গাউজিয়ান হুই। গত এক বছরে ১৭-১৮ বার তিনি বাংলাদেশ-চীন যাতায়াত করেছেন।

দিন বিশেক আগে গাউজিয়ানের স্ত্রী-সন্তান চীনে গিয়েছিলেন। বৃহস্পতিবার তাদের ঢাকায় আসার কথা রয়েছে বলে পুলিশ কর্মকর্তারা জানান।

Loading...