• আজ ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজধানীর বিভিন্ন স্থানে বিএনপির ঝটিকা বিক্ষোভ

৪:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ হওয়ার প্রতিবাদে তাৎক্ষণিক রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথকভাবে এ কর্মসূচি পালন করা হয়। তবে পুলিশের ধাওয়ায় তাদের এসব বিক্ষোভ মিছিল বেশিক্ষণ স্থায়ী হয়নি।

জানা যায়, দুপুরে বাংলামোটর ও ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল। এরপরই পুলিশ ধাওয়া দিয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

দুপুর দুইটার দিকে রাজধানীর বাংলামোটর এলাকায় বিক্ষোভ মিছিল করেন বিএনপির নেতাকর্মীরা। মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা, মহানগর পশ্চিম ও মোহাম্মদপুর থানা বিএনপি এবং ছাত্রদলের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতির নেতৃত্বে মিছিল বের করা হয় শহীদ মিনার থেকে। পরে পলাশীতে পুলিশের বাধায় ছত্রভঙ্গ হয়েছে মিছিলটি। খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে রাজধানীর মৌচাক এলাকায় বিক্ষোভ ও ভাঙচুর করে স্বেচ্ছাসবেক দল। ধানমন্ডিতে মিছিল বের করে ছাত্রদলও।

এছাড়া বিক্ষোভ করেছেন জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও মহিলা দলের নেতাকর্মীরা।

এদিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দলের নেতাকর্মীরা জড়ো হলেও বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করার কারণে তারা মিছিল করতে পারেননি।

Skip to toolbar