সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বেলকুচিতে সড়কের পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ

৫:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ দেশের খবর, রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে আঞ্চলিক সড়কের পাশে সকল দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে পানি উন্নয়ন বোর্ড।

বৃহস্পতিবার সকালে বেলকুচি উপজেলার সূবর্ণসাড়া থেকে শুরু করে ক্ষিদ্রমাটিয়া পর্যন্ত এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট আফসানা ইয়াছমিন, ফয়সাল আহম্মেদ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম, থানা উপপরিদর্শক মেহেদী হাসান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যসহ পুলিশ সদস্যবৃন্দ।

অভিযান পরিচালনার সময় সহকারী কমিশনার ও এক্সিউটিভ ম্যাজিট্রেট আফসানা ইয়াছমিন জানান, সূবর্ণসাড়া হইতে ক্ষিদ্রমাটিয়া পর্যন্ত যে সকল অবৈধ দখলদার পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে দোকানপাট বা অন্যান্য স্থাপনা তৈরি করেছিল আমরা সে সকল দখলদারদের নোটিশ করে জায়গা ছেড়ে দেবার নির্দেশ প্রদান করি। তারপরও যারা জায়গা ছেড়ে দেয়নি তাদেরকে অভিযান পরিচালনার মাধ্যমে উচ্ছেদ করা হচ্ছে।

আর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম জানান, বার বার উচ্ছেদ অভিযান করার পরেও অবৈধ স্থাপনা গড়ে তোলা হচ্ছে। এটি যে অবৈধ সে বিষয়ে সচেতন করার জন্য আমরা বিভিন্ন জায়গায় ব্যানার লাগিয়েছি। অবৈধ দখলদারদের হাত থেকে দখলমুক্ত রাখতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হচ্ছে এবং তা অব্যাহত থাকবে।

Skip to toolbar