সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

বরফের দেশে সৃজিত-মিথিলার মধুচন্দ্রিমা

১১:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯ বিনোদন
image

বিনোদন ডেস্কঃ সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ৬ ডিসেম্বর কলকাতায় নিজের ফ্ল্যাটে বাংলাদেশের অভিনেত্রী, সমাজকর্মী মিথিলার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত৷ দুই পরিবারের সদস্যদের সঙ্গে ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন ঘনিষ্ঠও হাজির হন সৃজিত-মিথিলার বিয়েতে৷

লাল রঙের ঢাকাই জামদানি শাড়িতে সেজে, গলায় এবং কানে মামনসই গয়না পরে সৃজিতের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সারেন রাফিয়াত রশিদ মিথিলা৷ সৃজিত-মিথিলার বিয়েতে হাজির হয় অভিনেত্রীর প্রথম পক্ষের মেয়ে আইরাও৷ বিয়ের পরদিনেই দু’জনে উড়ে গিয়েছিলেন বরফে ঘেরা আল্পসের দেশে।

সুইজারল্যান্ডের জেনেভায়। সেখানেই হানিমুন করছেন তারা। সোশ্যাল মিডিয়াতে তারা দুজনেই বেশ কিছু ছবি প্রকাশ করেছেন তবে মধুচন্দ্রিমাই যে একমাত্র উদ্দেশ্য নয়, সে কথা জানা গিয়েছিল আগেই। মিথিলা পিএইচডি করবেন জেনেভার বিশ্ববিদ্যালয়ে। তাই কাজকর্ম গোছাতেই যাওয়া সেখানে। ঘোরাও হবে, কাজও হবে। একান্তে সময়ও কাটানো যাবে বেশ কয়েকদিন।

বিদেশ যাত্রার দিন ফ্লাইট থেকে বরফে ঢাকা আল্পসের ছবি শেয়ার করেছিলেন সৃজিত। দেখে মনে হবে শরতের মেঘ বুঝি! সে এক নৈসর্গিক দৃশ্য।

বউকে না কি এই ছবিতে হ্যারি পটারের বন্ধু হারমাইনি গ্রেঞ্জারের মতো দেখতে লাগছে, অন্তত সৃজিতের দাবি কিন্তু এমনটি। শীতে জবুথবু। তবে ঘোরার বিরাম নেই।

একটু সময় বার করেছেন কোনোভাবে। ফিরে এসেই তো আবার দুজনকে নেমে পড়তে হবে ছকবাঁধা রুটিনে। তাই এই সময়টাতে একটু মজা নিতে মানা কীসের!

সূত্র: জি-নিউজ

Loading...